বড়াইগ্রাম থেকে গরুভর্তি ট্রাক ছিনতাই

আপডেট: জুলাই ১৮, ২০২০, ৫:০৫ অপরাহ্ণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:


নাটোরের বড়াইগ্রাম থেকে ১৬টি গরু ভর্তি ট্রাক ছিনতাই করে নিয়ে পালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। শনিবার (১৮ জুলাই) ভোর তিনটার দিকে উপজেলার লাথুরিয়া এলাকায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।
পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুরের ফুলবাড়ি হাট থেকে শুক্রবার বিকেলে ১৬টি বড় গরু কেনেন নোয়াখালীর বেগমগঞ্জ এলাকার ব্যবসায়ী সিরাজুল, স্বপন মিয়া, ইসমাইল হোসেন, জিয়াউর রহমান ও আমিনুল ইসলাম। তারা গরু কিনে স্থানীয় হাট থেকে ট্রাক ভাড়া নিয়ে নোয়াখালী রওনা হন। ট্রাকটি রাত আড়াইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে বড়াইগ্রাম উপজেলার মহিষভাঙ্গ এলাকায় পাটোয়ারী পেট্রোল পাম্প থেকে তেল নেয়। এরপর এক কিলোমিটার চলে ট্রাকটি বিকল হয়ে পড়ে। তখন ট্রাক ড্রাইভার ও হেলপার গরু ব্যবসায়ীদের নেমে ট্রাকে পেছন থেকে ধাক্কা দিতে বলেন। কথামত তারা পাঁচজন নেমে ট্রাকে ধাক্কা দিতে থাকলে অজ্ঞাত ১০/১২ জন দূর্বৃত্ত এসে তাদের এলোপাথারি মারপিট শুরু করে। এসময় ট্রাকটি গরু ব্যবসায়ীদের ফেলে পালিয়ে যায়। পরে রাতের ডিউটিতে থাকা বড়াইগ্রাম থানার এসআই সাইফুল ইসলাম পথে ৫ জনকে পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। এরমধ্যে ব্যবসায়ী আমিনুল ছাড়া বাকি চারজনের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে অনুসন্ধান শুরু হয়েছে। মামলা প্রক্রিয়াধীন চলছে। ব্যবসায়ী আমিনুল ইসলাম পুলিশ হেফাজতে রয়েছে। তিনি বলেন, প্রাথমিক ভাবে মনে হচ্ছে ট্রাকের ড্রাইভার-হেলপার ঘটনার সাথে জড়িত রয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ