ভক্তদের চমকে দেবেন শাহরুখ

আপডেট: এপ্রিল ১৯, ২০১৭, ১২:২৫ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



গ্ল্যামার দুনিয়ার তারকারা ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখা ও তাদের প্রতিক্রিয়া নেওয়াকে অন্যতম গুরুত্বপূর্ণ কাজ বলে মনে করেন। তাই প্রায় প্রত্যেক হলি-বলি তারকারাই নিজেদের টুইটার অ্যাকাউন্ট মেইনটেন করেন। মূলত সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগসূত্র তৈরি করেছেন তারকারা। তবে  তারকাদের মধ্যে নিজস্ব অ্যাপ লঞ্চ করার প্রবণতা দেখা গিয়েছে। এই অ্যাপের মাধ্যমে তারকাদের জীবনের একবারে অন্দরে ঢুকতে পারবেন তাদের ভক্তরা, পাবেন প্রত্যেক মুহূর্তের আপডেটও।
সম্প্রতি নিজের জন্মদিনে ‘বিয়িং ইন টাচ’ নামের নতুন অ্যাপ বাজারে এনেছেন সালমান খান। তারপরই ভাইজানকে অনুসরণ করে নিজেদের মোবাইল অ্যাপ লঞ্চ করেন দীশা পাটানি, সানি লিওন এবং নার্গিস ফকরির মতো তারকারাও। এবার সেই তালিকায় জুড়তে চলেছে শাহরুখ খানের নামও।
একটি ওয়েব পোর্টালে প্রকাশিত খবর অনুযায়ী, শাহরুখ এ মাসের শেষে তার ভক্তদের একটি চমকপ্রদ উপহার দিতে চলেছেন। তিনি তার নিজের মোবাইল অ্যাপলিকেশন চালু করছেন।
আর এই অ্যাপলিকেশন চালুর নেপথ্যে যে কারণ রয়েছে, সেটা হল নিজের ভক্তদের সঙ্গে সর্বক্ষণ যোগাযোগ রাখতে চান বলিউড বাদশা।
প্রসঙ্গত, ভক্তদের সঙ্গে এখন যখনই চাইবেন তখনই কথা বলতে পারবেন শাহরুখ। শাহরুখের টিমের দাবি অ্যাপলিকেশন তৈরি হয়ে গেছে। শাহরুখ প্রতিদিন সেখানে নানা প্রতিক্রিয়াও দিচ্ছেন। ২২ এপ্রিল খুব সম্ভবত ভক্তদের জন্যে আসছে এই নয়া অ্যাপস, যা দেখে সকলেরই চোখ ধাঁধিয়ে যাবে। অ্যাপলিকেশনটি শাহরুখ ভক্তদের তারকার জীবনের এক বিশেষ পর্যায়ে নিয়ে যাবে। সেখানে থাকবে বাদশার জীবন, সংসার এবং ছবি সংক্রান্ত নানা অজানা কথা। সূত্র: এবিপি আনন্দ