ভদ্রা রেলওয়ে বস্তিতে খাদ্য সামগ্রী বিতরণ করলেন মেয়র লিটন

আপডেট: এপ্রিল ২, ২০২০, ১১:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ভদ্রা রেলওয়ে বস্তিতে খাদ্যসামগ্রী বিতরণ করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন-সোনার দেশ

সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন নগরীর ভদ্রা রেলওয়ে বস্তির বাসিন্দাদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন। বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে ১৯ নং ওয়ার্ডের ভদ্রা রেলওয়ে বস্তিতে ২৫০টি পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান প্রদান করেন মেয়র।
এ সময় উপস্থিত ছিলেন, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, ১৯নং ওয়ার্ড (দক্ষিণ) আওয়ামী লীগ সভাপতি রেজাউল হক মঞ্জু, ২৬নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল কাদের, রেলওয়ে শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ওয়ালি খান, রাজশাহী রেলওয়ে শ্রমিকলীগ ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল হক, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, আরবিআর শাখার সাধারণ সম্পাদক মেহেদি হাসান প্রমুখ।
উল্লেখ্য, মেয়র খায়রুজ্জামান লিটনের ব্যক্তিগত উদ্যোগে গত ২৭ মার্চ প্রথমধাপে ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে ২০ হাজার পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল বিতরণ করা হয়। ঘরে ঘরে ত্রাণ পৌছে দেয়ার লক্ষে ৩১ মার্চ ৩৭০০ পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড নেতৃবৃন্দের মাঝে বিতরণ করা হয়। ১ এপ্রিল হেতেমখা হরিজন পল্লীর বাসিন্দা ও আইডি বাগানপাড়ার হিন্দুদের এক হাজার পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন মেয়র।
নগর ভবনে আরো খাদ্য সামগ্রী প্যাকেটজাত করা হচ্ছে। সরকারি এবং স্থানীয় বিত্তবানদের সহায়তায় পর্যায়ক্রমে এক লাখ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মেয়র খায়রুজ্জামান লিটন।