ভারতে সাংবাদিক তানজিমের অস্ত্রোপচার, দোয়া কামনা

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২০, ১২:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সাধারণ সম্পাদক তানজিমুল হকের শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। মঙ্গলবার রাতে ভারতের হায়দ্রাবাদের একটি হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়। তানজিমুল হক দৈনিক যুগান্তর পত্রিকার রাজশাহী ব্যুরো অফিসের স্টাফ রিপোর্টার হিসেবে কাজ করেন।
সাংবাদিক তানজিম প্রায় বছরখানেক ধরে মূত্রথলির সমস্যায় ভুগছেন। শুরুতে রাজশাহীতেই তার একবার অস্ত্রোপচার করা হয়। এর পর থেকে তিনি ভারতে চিকিৎসা করাচ্ছিলেন। গত রোববার তিনি চিকিৎসার জন্য আবারও ভারত যান। গতকাল মঙ্গলবার হায়দ্রাবাদে চেকআপের পরই অস্ত্রোপচারের সিদ্ধান্ত দেন চিকিৎসক। তাৎক্ষণিকভাবে তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেয়া হয়। এরপর তার অস্ত্রোপচার সম্পন্ন হয়। সাংবাদিক তানজিমের সঙ্গে তার বাবা ও মা রয়েছেন। তারা ছেলের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।
রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার, রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান মো. লিয়াকত আলী ও আরইউজে সভাপতি কাজী শাহেদ সাংবাদিক তানজিমের দ্রুত সুস্থতা কামনা করেছেন। এছাড়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মামুন-অর-রশিদ, সদস্য আনু মোস্তফা, জাবীদ অপু, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোশিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ, আরইউজের সহসভাপতি শরীফ সুমন, যুগ্ম সম্পাদক সাইফুর রহমান রকি, অর্থ সম্পাদক সরকার দুলাল মাহবুব, নির্বাহী সদস্য মিজানুর রহমান টুকু ও সামাদ খানসহ রাজশাহীর সকল সাংবাদিক তানজিমুল হকের সুস্থতা কামনা করেছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ