ভাড়াটে হিসেবে জমি দখল করতে গিয়ে ছাত্রলীগ নেতা আটক

আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২, ১০:৪৩ অপরাহ্ণ

পাবনা প্রতিনিধি:


কিশোর গ্যাং সঙ্গে নিয়ে পাবনার ফরিদপুর উপজেলায় জমি দখল করতে গিয়ে মিরাজুল ইসলাম নামের এক সাবেক ছাত্রলীগ নেতাকে আটক করেছে পুলিশ। এসময় তার সঙ্গীরা ৫টি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়।

বুধবার (৩১ আগস্ট) রাতে উপজেলার ধানুয়াঘাটা কালিকাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃত মিরাজুল ইসলাম পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নের শালাইপুর গ্রামের রশিদ শেখের ছেলে। সে গয়েশপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা।

পুলিশ জানায়, কালিকাপাড়া গ্রামের মুকুল হোসেন ও প্রতিবেশি রেজাউলের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। সেই বিরোধকে কেন্দ্র করে ৫টি মোটরসাইকেলযোগে মিরাজুল বাহিনী পাবনা সদর থেকে মুকুলের পক্ষে ভাড়াটিয়া হিসেবে জমি দখল করতে যান।
এ সময় এলাকাবাসী তাদের প্রতিরোধ করে এবং পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছালে অন্য সদস্যরা মোটরসাইকেল ফেলে দৌঁড়ে পালিয়ে গেলেও মিরাজুলকে আটক করা হয়।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগের প্রেক্ষিতে ঘটনাস্থল থেকেই মিরাজুলকে আটক করা হয়। বৃহস্পতিবার তার বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, মিরাজুল ইসলাম পেঁয়াজ ব্যবসায়ীকে অপহরণের দায়ে একবার গ্রেফতার হয়েছিলেন। এ ব্যাপারে তার বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা রয়েছে। এছাড়া ছাত্রলীগের সাবেক এই নেতার বিরুদ্ধে কিশোর গ্যাং গড়ে তুলে অবৈধ কর্মকা- পরিচালনার অভিযোগ আছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ