ভিক্টোরিয়াকে হারিয়ে গাজী গ্রুপের টানা দ্বিতীয় জয়

আপডেট: এপ্রিল ১৯, ২০১৭, ১২:২৮ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে টানা দ্বিতীয় জয় পেয়েছে গাজী গ্রুপ ক্রিকেটার্স। বোলারদের দারুণ নিয়ন্ত্রিত বোলিংয়ের পর ব্যাটসম্যানদের দৃঢ়তায় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে ৮ উইকেটে হারিয়েছে তারা।
মঙ্গলবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ভিক্টোরিয়ার দেওয়া ১৭৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ সূচনা পায় গাজী গ্রুপ। ওপেনিংয়ে ১০১ রানের জুটি গড়ে জয়ের কাজটা সহজ করে দেন এনামুল হক বিজয় ও জহুরুল ইসলাম। এরপর দ্রুত দুই ওপেনারকে হারালেও নাসির হোসেন ও মুমিনুল হকের দৃঢ়তায় আট উইকেটের বড় জয়ই পায় দলটি।
দলের পক্ষে সর্বোচ্চ ৫২ রান করেন জহুরুল ইসলাম। এনামুল হক বিজয় করেন ৫০ রান। এছাড়া নাসির হোসেন অপরাজিত ৪১ ও মুমিনুল অপরাজিত ৩০ রান করেন। গাজী গ্রুপের পক্ষে ১টি করে উইকেট নেন মইনুল ইসলাম ও আরাফাত সানি।
এর আগে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ভিক্টোরিয়া। ব্যাটিংয়ে নেমে প্রথম থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে তারা। চতুর্থ উইকেটে উত্তম সরকার ও সাইফুল হায়াত হৃদয়ের ৪৭ রান ছাড়া গড়ে ওঠেনি বড় কোন জুটি। ফলে ২.২ ওভার বাকি থাকতেই ১১৭ রানের সাদামাটা সংগ্রহ নিয়ে অলআউট হয়ে যায় দলটি।
দলের পক্ষে সর্বোচ্চ ২৯ রান করেন উত্তম সরকার। এছাড়া সাইফুল হায়াত হৃদয় করেন ২৬ রান। গাজী গ্রুপের পক্ষে ২৮ রানে ৪টি উইকেট পান কাশ্মির থেকে উড়িয়ে আনা পারভেজ রসূল। আলাউদ্দিন বাবু ও আবু হায়দার রনি নেন ২টি করে উইকেট। এছাড়া ১টি করে উইকেট পেয়েছেন শফিউল ইসলাম ও নাসির হোসেন।