ভিক্টোরিয়াকে হারিয়ে শীর্ষে সাইফ স্পোর্টিং

আপডেট: ডিসেম্বর ১৮, ২০১৬, ১২:০৬ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



মার্সেল বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগে গতকাল শনিবার একটি ম্যাচ অনুষ্ঠিত হয়। কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে মুখোমুখি হয় সাইফ স্পোর্টিং ক্লাব ও ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ভিক্টোরিয়াকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়ে নবম রাউন্ড শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান নিয়েছে সাইফ স্পোর্টিং।
শনিবার অবশ্য ম্যাচের শুরুতেই এগিয়ে গিয়েছিল ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব। ম্যাচের তৃতীয় মিনিটে পেনাল্টি পায় ভিক্টোরিয়া। পেনাল্টি থেকে গোল আদায় করে দলকে এগিয়ে নেন আতিকুজ্জামান। তবে বেশিক্ষণ তারা এগিয়ে থাকতে পারেনি। ১১ মিনিটের মাথায় সাইফ স্পোর্টিংয়ের রহিম গোল করে ম্যাচে সমতা ফেরান। ৩৪ মিনিটে শাদহিনের গোলে এগিয়ে যায় সাইফ স্পোর্টিং। তাতে ২-১ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় তারা। বিরতির পর ৪৮ মিনিটে মতিন গোল করলে ব্যবধান হয় ৩-১। বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় ৩-১ ব্যবধানেই জয় নিশ্চিত হয় সাইফ স্পোর্টিং ক্লাবের। ম্যাচের ৮২ মিনিটে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবের রবিন দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন। বাকি সময়ে দশজন নিয়েই খেলতে হয় ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাবকে।
এ জয়ের ফলে ৯ ম্যাচ থেকে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে সাইফ স্পোর্টিং ক্লাব। আর ৯ ম্যাচ থেকে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব।

এ বিভাগের অন্যান্য সংবাদ