ভুটানকে গোল বন্যায় ভাসালো বাংলাদেশ

আপডেট: আগস্ট ২৮, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপের তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ভুটানকে গোলবন্যায় ভাসিয়েছে বাংলাদেশের কিশোররা। আজ রোববার ভুটানের জালে ৮ গোল দিয়েছে বাংলাদেশ। ৮-০ গোলের বড় ব্যবধানে ভুটানের কিশোরদের হারিয়ে সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে তৃতীয় হয়েছে বাংলাদেশের কিশোররা। রোববার ম্যাচের ১৮, ২০, ২৯, ৪৬, ৫৮, ৬৯, ৭৯ ও ৯০ মিনিটে গোল করে বাংলাদেশের কিশোর ফুটবলাররা।
রোববার ম্যাচের ১৮ মিনিটে ফয়সাল আহমেদের গোলে এগিয়ে যায় বাংলাদেশ। দুই মিনিট পরেই রাজা শেখ গোল করে ব্যবধান দ্বিগুণ করেন। ২৯ মিনিটে মিরাজ মোল্লা গোলের দেখা পেলে ব্যবধান হয় ৩-০। প্রথমার্ধের বিরতির পর রাজা শেখ নিজের জোড়া গোল পূর্ণ করে বাংলাদেশকে এগিয়ে নেন ৪-০ ব্যবধানে। ৫৮ মিনিটে মিরাজ মোল্লাও তার জোড়া গোল পূর্ণ করেন। তাতে বাংলাদেশের লিড হয় ৫-০। ৬৯ মিনিটে মোহাম্মদ আকাশ গোল করে ব্যবধান করেন ৬-০। ৭৯ মিনিটে ইয়াসিন আরাফাত ও ৯০ মিনিটে মো আরিফ হোসেন গোল পেলে ৮-০ ব্যবধানে বাংলাদেশের জয় নিশ্চিত হয়।
বাংলাদেশের কিশোরদের সামনে পাত্তাই পায়নি ভুটানের কিশোররা। গ্রুপপর্বে অবশ্য ভুটানের সঙ্গে বাংলাদেশের দেখা হয়েছিল। সেই ম্যাচে ভুটানকে ৩-০ ব্যবধানে হারিয়েছিল বাংলাদেশের কিশোররা। আর গতকাল তো গোল বন্যায় ভাসাল। রাইজিংবিডি