ভুলুকে জয়যুক্ত করুন : লিটন

আপডেট: ডিসেম্বর ২১, ২০১৬, ১২:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, আওয়ামী লীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী মাহাবুব জামান ভুলুকে নির্বাচনে জয়ী করতে হবে। রাজশাহীতে আ’লীগের রাজনীতিতে ভুলুর গুরুত্বপূর্ণ অবদান রয়েছে। প্রধানমন্ত্রী যাচাইবাছাই করে তালগাছ প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে তাকে নির্বাচিত করেছেন। তিনি সাবেক জেলা পরিষদ প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়া লিটন সংরক্ষিত মহিলা আসনে নগর মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইফফাত আরা কামালকে টেবিল ঘড়ি মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান। গতকাল মঙ্গলবার বিকেল ৩টায় হরিপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে পবা থানাধীন সকল ইউনিয়ন ও পৌরসভার ভোটারদের নিয়ে জেলা পরিষদের নির্বাচনী সভায় প্রধান অতিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বজলে রিজভি আল হাসান মঞ্জিলের সভাপতিত্বে নির্বাচনী সভায় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, নিঘাত পারভীন, জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু, নগর আওয়ামী লীগ যুগ্মসম্পাদক নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেল্টু, আইন সম্পাদক অ্যাডভোকেট মুসাব্বিরুল ইসলাম, সদস্য ও ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু প্রমুখ।
এদিকে, জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আলী সরকার ভোট দেয়ার জন্য ভোটারদের আহ্বান জানিয়েছেন। গতকাল মঙ্গলবার বাঘা ও চারঘাটে নির্বাচনী প্রচারণা চালাতে গিয়ে স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের এ আহ্বান জানান। আওয়ামী লীগের প্রবীণ নেতা মোহাম্মদ আলী সরকার রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে সাবেক প্রশাসক মাহবুব জামান ভুলুর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ। ১৫টি ভোটকেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। রাজশাহী সিটি করপোরেশনসহ জেলার সবগুলো পৌরসভা, উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিরা এই নির্বাচনের ভোটার। মোট ভোটার সংখ্যা এক হাজার ১৭১ জন।