ভুলুকে ভোট দেয়ার আহ্বান লিটনের

আপডেট: ডিসেম্বর ২৭, ২০১৬, ১২:০১ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



রাজশাহী জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে নগরভবন সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম। প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। তিনি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব জামান ভুলুকে ভোট প্রদানের জন্য সভায় উপস্থিত রাসিকের কাউন্সিলরবৃন্দের প্রতি আহবান জানান।
সভাপতির বক্তব্যে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, রাজশাহী সিটি করপোরেশনের কাউন্সিলরবৃন্দ দলমতের ঊর্ধ্বে থেকে একসাথে কাজ করে চলেছেন। সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন রাসিক মেয়রের দায়িত্বে থাকাকালে রাজশাহীর উন্নয়নে তার অবদানের কথা উল্লেখ করে নিযাম বলেন, রাজশাহী সিটি করপোরেশন পরিচালনায় এখনো তিনি সর্বাত্মক সহযোগিতা করে চলেছেন, আগামীতে তা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি। সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের আহবানে সাড়া দিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব জামান ভুলুকে ভোট প্রদানের জন্য কাউন্সিলরবৃন্দকে অনুরোধ করেন তিনি।
সভার আলোচনায় অংশগ্রহণ করেন, জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী মাহাবুব জামান ভুলু, সদস্য পদপ্রার্থী ইফফাত আরা কামাল, নিঘাত পারভীন, অ্যাডভোকেট মোজাফফর হোসেন, অ্যাডভোকেট লায়েব উদ্দিন লাভলু,  রাসিকের কাউন্সিলর মুস্তাক হোসেন রতন, নাসিরা খানম, শাজাহান আলী, কামরুজ্জামান ও বেলাল হোসেন প্রমুখ।