ভোটে দারুণ রেজাল্ট, ফলপ্রকাশের পাঁচ দিনেই চন্দ্রবাবুর স্ত্রীর সম্পত্তি বাড়ল ৫৩৫ কোটি টাকা

আপডেট: জুন ৯, ২০২৪, ২:২৬ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক :


ভোটে দারুণ ফল। তারই সুফল পেলেন চন্দ্রবাবু নাইডু ও তাঁর স্ত্রী। প্রসঙ্গত, লোকসভা নির্বাচন ও অন্ধ্রপ্রদেশ বিধানসভা নির্বাচনে দারুণ ফল করেছে বিজেপি। ১২ জুন মুখ্যমন্ত্রী পদে শপথ নেবেন চন্দ্রবাবু। এনডিএ জোটেও গুরুত্ব পাচ্ছেন। এবার জানা গেল মাত্র ৫ দিনেই চন্দ্রবাবু নাইডুর তৈরি সংস্থার শেয়ারের দাম ৫৫ শতাংশ বেড়ে গিয়েছে। রাতারাতি চন্দ্রবাবুর স্ত্রী নারা ভুবনেশ্বরীর সম্পত্তি ৫৩৫ কোটি টাকা বৃদ্ধি হয়েছে।

চন্দ্রবাবু নাইডু ১৯৯২ সালে হেরিটেজ ফুডস নামে একটি সংস্থা তৈরি করেন। এদের মূলত দুটি শাখা রয়েছে, ডেয়ারি ও পুনর্নবীকরণযোগ্য শক্তি। হেরিটেজের দুধ ও দুগ্ধজাত পণ্য পাওয়া যায় অন্ধ্রপ্রদেশ, তেলঙ্গানা, কর্নাটক, কেরল, তামিলনাড়ু, মহারাষ্ট্র, ওড়িশা, দিল্লি, হরিয়ানা, উত্তরপ্রদেশ, রাজস্থান ও উত্তরাখণ্ডে।

লোকসভা নির্বাচনের ফল প্রকাশের আগের দিন, ৩ জুন যেখানে সংস্থার স্টকের মূল্য ছিল ৪২৪ টাকা, তা ভোটের ফল প্রকাশের পরই বেড়ে গিয়ে হয় ৬৬১ টাকা ২৫ পয়সা। চন্দ্রবাবু নাইডুর স্ত্রী নারা ভুবনেশ্বরী এই সংস্থার অন্যতম শেয়ারহোল্ডার। মোট ২,২৬,১১,৫২৫টি স্টক রয়েছে তাঁর নামে।

ভোটের ফল প্রকাশ পেতেই সংস্থার শেয়ার দরের পাশাপাশি নারা ভুবনেশ্বরীর সম্পত্তিও ৫৩৫ কোটি টাকা বেড়েছে। চন্দ্রবাবু নাইডুর ছেলে নারা লোকেশও হেরিটেজ ফুডসের শেয়ার হোল্ডার। ১,০০,৩৭,৪৫৩টি শেয়ার রয়েছে তাঁর নামে। মায়ের মতো তাঁর সম্পত্তিও তিনদিনে ২৩৭.৮ কোটি টাকা বেড়েছে।
তথ্যসূত্র: আজকাল অনলাইন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version