ভোলাহাটে আ.লীগ নেতা আহত’র ঘটনায় মামলা

আপডেট: এপ্রিল ১৯, ২০২১, ৮:৫১ অপরাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহানকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত’র ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। রোববার রাতেই আহত পিয়ার জাহান নিজে বাদি হয়ে দলদলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটু, মো. আমিরুল ইসলাম চঞ্চল, মো. জালাল উদ্দিন ও মো. মিনহাজ আলীকে আসামী করে ভোলাহাট থানায় মামলা দায়ের করেন।
ভোলাহাট থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, স্থানীয় আ.লীগ নেতা পিয়ার জাহান আহত’র ঘটনায় গত রোববার রাতে আহত পিয়ার জাহান নিজে বাদি হয়ে দলদলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটুসহ ৪ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, হলিআর্টিজানের হামলার মাস্টার মাইন্ড সারোয়ার জাহান ওরফে মানিকের ভাই মনিরুল ইসলামকে সরকারি বাড়ি বরাদ্দ দেয়ায় ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক পিয়ার জাহান প্রতিবাদ করায় ইউপি চেয়ারম্যান আরজেদ আলী ভুটুসহ তার কয়েকজন সহযোগী মিল গতকাল রোববার দুপুরে ভোলাহাট উপজেলার মেডিকেল মোড়ে হাতুড়ি ও রড দিয়ে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিকেলে মানববন্ধন কর্মসূচী হয়।