ভোলাহাটে একাধিক মামলার আসামি ইয়াকুব গ্রেফতার

আপডেট: মে ২০, ২০২২, ৯:২১ অপরাহ্ণ

ভোলাহাট প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে র‌্যাবের পরিচয়ে দাপিয়ে বেড়ানো ইয়াকুব কে গ্রেফতার করেছে ভোলাহাট থানা পুলিশ। চাঁদাবাজিসহ ৫ মামলার আসামি দাপুটে এবং বেপরোয়া ইয়াকুবকে (২৯) গ্রেফতার করেছে ভোলাহাট থানা পুলিশ। এলাকা সহ উপজেলাবাসী ফেলেছে স্বস্তির নিঃশ্বাস।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেল ৫টার দিকে ভোলাহাট থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আসামী ইয়াকুব চামুশা গ্রামের মোজাম্মেল হক টুনুর ছেলে। তার বিরুদ্ধে গত কয়েকদিন আগে চরধরমপুর গ্রামে পুলিশ পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণধোলাইয়ের শিকার হন ইয়াকুব। এবং পরে চাঁদাবাজির মামলা হয় ইয়াকুবের বিরুদ্ধে।

ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামী ইয়াকুবের বিরুদ্ধে চাঁদাবাজি, মাদক ও পূর্বে হুমকি ধামকি, মারামারি সহ মোট ৫টি মামলা রয়েছে। বৃহস্পতিবার চাঁদাবাজির একটি নতুন মামলায় গ্রেফতার করে শুক্রবার তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য ইয়াকুবকে গ্রেফতার করায় পুলিশকে ধন্যবাদ জানিয়ল তারা আরো জানায় এলাকায় সে বিভিন্নভাবে কথিত সোর্স দাবি করে মানুষকে মামলা ও উঠিয়ে নেওয়ার ভয় দেখিয়ে চাঁদাবাজি করতো এবং হয়রানি করে আসছিল। বেপরোয়া ইয়াকুবের উপযুক্ত শাস্তির জন্য কর্তৃপক্ষের নিকট দাবি জানিয়েছেন তার এলাকার সাধারণ মানুষ ।