ভোলাহাটে সমবায় কর্মকর্তার অপসারণের দাবিতে মানববন্ধন

আপডেট: জানুয়ারি ২৫, ২০২২, ৯:০১ অপরাহ্ণ


ভোলাহাট প্রতিনিধি:


চাঁপাই নবাবগঞ্জের ভোলাহাটে উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল হালিমের অপসারণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। মঙ্গলবার (২৫ জানুয়ারি) বেলা এগারোটার দিকে ভোলাহাট উপজেলা দক্ষিণ গেটে উপজেলার বিভিন্ন সমবায় সমিতির যৌথ উদ্যোগে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এতে বীর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিগণ সহ উপজেলার বিভিন্ন সমবায় সমিতির সদস্য এবং প্রতিনিধি অংশগ্রহণ করেন।

মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে সুজন-সুশাসনের জন্য নাগরিক ভোলাহাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক বি.এম রুবেল আহমেদ বলেন, উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল হালিম সাহেবের চাঁদাবাজি এবং ঘুষবাণিজ্য আজ চরম আকার ধারণ করেছে। তিনি আরও বলেন, সমবায় কর্মকর্তার অবাধে চাঁদাবাজি এবং ঘুষ বাণিজ্যের যে অভিযোগ তা সুষ্ঠু তদন্ত সাপেক্ষে তার বিচার এবং অপসারণ করতে হবে।

মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে ভোলাহাট উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ খাতুন বলেন, আমি জেলা প্রশাসক মহোদয়কে আপনাদের যৌক্তিক দাবিটি নিয়ে মিটিংয়ে কথা বলব। এই কর্মসূচিতে আরও একাত্মতা প্রকাশ করেন দলদলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আরজেদ আলী ভুটু, ভোলাহাট ইউসিসিএ লিঃ এর সাবেক প্রধান পরিদর্শক মো. আব্দুল মালেক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।