ভোলাহাটে সাংবাদিক রুবেলের উপর সন্ত্রাসী হামলা

আপডেট: অক্টোবর ৩, ২০২২, ১১:১১ অপরাহ্ণ

ভোলাহাট প্রতিনিধি:


ভোলাহাটে সাংবাদিক কবিরের বিরুদ্ধে টাকা আত্মসাৎ এর অভিযোগের প্রেক্ষিতে নিউজ করায় সাংবাদিক রুবেলের উপর হামলা চালিয়ে এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনতাই করেছে। সোমবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে বারোটার দিকে ভোলাহাট কলেজ মোড়স্থ একতা মার্কেটে অবস্থিত দৈনিক ভোরের ডাক, দৈনিক সোনার দেশ ও দৈনিক চাঁপাই দর্পণ-এর ভোলাহাট উপজেলা প্রতিনিধি বি.এম রুবেল আহমেদের ব্যবসা প্রতিষ্ঠান ‘ভোলাহাট ব্যাগ সেন্টার এন্ড ভ্যারাইটিজ’ নামীয় দোকানে এসে ভোলাহাট উপজেলার উলাডাংগা গ্রামের মোঃ মফিজুদ্দিনের ছেলে মোঃ নাসিম হোসেন (২৮) এর নেতৃত্বে ৮/৯ জন সন্ত্রাসী এসে এলোপাতাড়ি মারধর করে বলে তুই কবির সাংবাদিকের নামে কেন নিউজ করলি?নিউজ ডিলিট না করলে সাংবাদিক রুবেলের এন্ড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। এবং যাওয়ার সময় পরবর্তীতে যদি আবার সাংবাদিক কবিরের বিরুদ্ধে নিউজ করে তাহলে হত্যা সহ বিভিন্ন হুমকি দেয়। এসময় দোকানের থাইগ্লাস সহ প্রায় ৫০ হাজার টাকার দোকানের ক্ষতিসাধন করে। পরে মোবাইল ফোন উদ্ধার হলেও মোবাইলে সংরক্ষিত থাকা প্রয়োজনীয় তথ্যাদি ডিলিট করেও অর্থনৈতিকভাবে ক্ষতি করে। এ ঘটনায় ভোলাহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
এ বিষয়ে ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহবুবুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে সাংবাদিক গোলাম কবির সহ হামলার মুলহোতা নাসিম হোসেনকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।
উল্লেখ্য ভোলাহাট প্রেস ক্লাবের কথিত সভাপতি মো. গোলাম কবিরের বিরুদ্ধে প্রেসক্লাবের নানা অনিয়ম-দুর্নীতির লিখিত অভিযোগ আছে বলেও বিভিন্ন পত্র-পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে। যা ভোলাহাট উপজেলা নির্বাহী অফিসারের কাছে বিচারাধীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ