ভোলাহাটে হত্যা মামলার আসামি গ্রেফতার

আপডেট: জুলাই ২৭, ২০১৭, ১:০০ পূর্বাহ্ণ

ভোলাহাট প্রতিনিধি


ভোলাহাটে হত্যা মামলার এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত সাড়ে ৪টার দিকে শিবগঞ্জ উপজেলার টিকরি বাজার এলাকা থেকে মামলার সাত নম্বর আসামি হাউসপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আতাউর রহমানকে গ্রেফতার করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন জানান, গত ২৫ জুলাই মঙ্গলবার হাউসপুর গ্রামের সাবুর উদ্দীনের ছেলে গরু ব্যবসায়ী বুলুকে প্রকাশ্য দিবালোকে ওই গ্রামের একটি আম বাগানে ব্যবসায়ীক দ্বন্দ্বের জেরে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। এ ঘটনায়  বুলুর স্ত্রী সমিজা বাদি হয়ে ওই দিন বেলা আড়াইটার সময় ১০ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে গত মঙ্গলবার রাত সাড়ে ৪টার সময় শিবগঞ্জ উপজেলার টিকরি বাজার এলাকা থেকে মামলার ৭ নম্বর আসামি হাউসপুর গ্রামের ওয়াজেদ আলীর ছেলে আতাউর রহমানকে গ্রেফতার করে। মামলার অন্য আসামিদের গ্রেফতারে তৎপরতা অব্যাহত আছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।
এ ব্যাপারে ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) ফাসির উদ্দিন বলেন, মামলার অন্য আসামিদের গ্রেফতার করতে জোর তৎপরতা চলছে। দ্রুত তাদের গ্রেফতার করা সম্ভব হবে বলে জানান তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ