‘মওকা মওকা’র জবাবে ‘নো ইসু লে লো টিস্যু’

আপডেট: জুন ২২, ২০১৭, ১২:৫১ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


অবশেষে ভারতীয়দের জবাব দেয়ার মোক্ষম একটা সুযোগ পেয়ে গেলো পাকিস্তানিরা। ২০১৫ বিশ্বকাপের গ্রুপ পর্বে একবার দেখা হয়েছিল ভারত-পাকিস্তানের। অ্যাডিলেডে ওই ম্যাচের আগে স্টার স্পোর্টস বিজ্ঞাপন বানিয়েছিল ‘মওকা’ ‘মওকা’ বলে। ভারতীয় সমর্থকদের বিদ্রুপ মাঠের খেলায়ও প্রতিফলিত হয়েছে। ভারতের কাছে হেরে গিয়েছিল মিসবাহ-উল হকের দল।
এরপর একই বিদ্রুপ ফিরে এসেছিল ২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপেও। সেবারও পাকিস্তান জবাব দিতে পারেনি। ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির গ্রুপ পর্বে আবারও দেখা। এবারও সরফরাজ আহমেদের দল বলতে গেলে পুরোপুরি বিধ্বস্ত ভারতীয়দের সামনে। মওকার জবাব তো পাকিস্তানিরা দিতেই পারেনি, উল্টো মুখ বুঝে হজম করে যেতে হয়েছে।
ঘটনাচক্রে ফাইনালে আবারও দেখা। এবার ভারতকে ভাগে পেলো পাকিস্তানিরা। ৩৩৮ রানের বিশাল রানের নীচে চাপা দিয়ে কোহলিদের অলআউট করে দিল ১৫৮ রানে। ফাইনাল জিতে নিল ১৮০ রানের বিশাল ব্যবধানে। এই সুযোগটারই অপেক্ষায় ছিল যেন পাকিস্তানি সমর্থকরা। মওকা মওকার জবাবে তারাও বানিয়ে ফেললো আরেকটি ভিডিও ক্লিপস।
পাকিস্তান সমর্থদের পক্ষ থেকে প্রকাশ করা ভিডিওটির ট্যাগ লাইন ‘নো ইস্যু লে লো টিসু।’ ভিডিওটিতে দেখা যাচ্ছে পাকিস্তানের কাছে হেরে হতাশ ভারতীয় সমর্থকদের হাতে টিস্যু তুলে দিচ্ছেন একদল উচ্ছসিত পাকিস্তানি সমর্থক। তাদেরকে সঙ্গে নিয়েই চলছে দেদার সেলফি তোলার ধুম।
তবে, পাকিস্তানি সমর্থকরা ভিডিওর চেয়েও একটি ছবিতেই সব বিদ্রুপকে যেন ছাড়িয়ে গেলেন। বাবা দিবস উপলক্ষে তারা একটি ব্যঙ্গচিত্র বানিয়েছে। যেখানে দেখা যাচ্ছে বাবা সরফরাজ আহমেদের কাঁধে চড়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন বিরাট কোহলি।

এ বিভাগের অন্যান্য সংবাদ