মজা হবে মাঠে: মাশরাফি

আপডেট: এপ্রিল ৮, ২০১৭, ১২:৪০ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক



বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসান বললেন, মাশরাফি তো টি-টোয়েন্টি খেলা ছাড়েনি, শুধু অধিনায়কত্ব ছেড়েছে। পাশে বসে ওপরের দিকে তাকিয়ে তখন হাসছিলেন মাশরাফি। আর কী-ই বা করতে পারেন! তবে বোর্ড প্রধানের কথার প্রসঙ্গে না গিয়ে স্বভাবসুলভ রসিকতায় বললেন, মজা হবে ওয়ানডের মাঠে।
টি-টোয়েন্টি থেকে মাশরাফির আচমকা অবসরের ঘটনায় গত কয়েক দিন থেকে দেশের ক্রিকেট আঙিনায় চলছে তোলপাড়। মাশরাফিকে অবসর নিতে বাধ্য করা হয়েছে, এমন খবরে ছড়িয়ে পড়েছে ক্ষোভও। মানববন্ধন, প্রতিবাদ হয়েছে নানা জায়গায়। দেশে ফিরে ভক্ত-সমর্থকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মাশরাফি চোখ রাখতে বললেন ওয়ানডেতে। “যারা আমাকে নিয়ে আন্দোলন বা মানববন্ধন করছেন, তাদের সবাইকে ধন্যবাদ। উনাদের এই ধরনের ইতিবাচক দিকগুলোর কারণেই আমার ক্যারিয়ার এত লম্বা হয়েছে। আমার খুব খারাপ সময়েও তাদের দোয়া ছিল। আমি এখনও ওয়ানডে খেলছি। আমাকে মাঠে দেখা যাবে, মজা হবে ওখানেই…!”
বাংলাদেশের পরের ওয়ানডে আগামী মাসে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে। মাশরাফি অবশ্য নিষেধাজ্ঞার কারণে খেলতে পারবেন না প্রথম ম্যাচ। তবে এই সিরিজের ভুলগুলো শুধরে নিতে চান সামনে।
“আমি আগেই বলেছি শ্রীলঙ্কায় আমরা ওয়ানডে সিরিজ ২-০ তে জিতলে ভাল হত। কিন্তু এখানে যে ভুলগুলো করেছিৃআয়ারল্যান্ড ও চ্যাম্পিয়নস ট্রফিতে যেহেতু ভিন্ন উইকেটে খেলা হবে, সেখানে পরিকল্পনা করে নামব এবং পরিকল্পনা বাস্তবায়ন করতে চেষ্টা করব।” টি-টোয়েন্টি ক্যারিয়ারের ইতি টানলেও এই সংস্করণে দলের উজ্জ্বল ভবিষ্যত দেখছেন বিদায়ী অধিনায়ক। “দল কিন্তু খুব ভাল খেলছে। শেষ ম্যাচ জয়ের আগে আটটি টি-টোয়েন্টি ম্যাচ আমরা হেরেছি, যদি আমাদের উন্নতি দেখেন, সেটা দুই বছর আগের থেকে অনেক ভাল। ছোট ছোট ভুলের কারণে কয়েকটি ম্যাচ হেরেছি, নইলে শেষ ৪-৫টি ম্যাচ আমরা জিততে পারতাম। আমি নিশ্চিত, সামনে আমাদের যে টি-টোয়েন্টি খেলাগুলো আছে, সেখানে আমরা ভাল করবো এবং টি-টোয়েন্টি বিশ্বকাপেও ভাল করব।”-বিডিনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ