মজুরিভিত্তিক কর্মচারীদের মাঝে ওয়াসা’র ইদ উপহার বিতরণ

আপডেট: মে ৯, ২০২১, ১০:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


ইদ উল ফিতর উপলক্ষে রাজশাহী ওয়াসা’র ২৫১ জন দৈনিক মজুরিভিত্তিক কর্মচারী ও দায়িত্বপ্রাপ্ত আনসার সদস্যদের মধ্যে ইদ উপহার বিতরণ করা হয়।
শনিবার (৯ মে) দুপুর ৩ টায় রাজশাহী ওয়াসা’র প্রধান কার্যালয় প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নিজ হাতে ইদ উপহার বিতরণ করেন ওয়াসা’র ব্যবস্থাপনা পরিচালক মো. জাকীর হোসেন।
উপহার হিসেবে প্রতিটি প্যাকেজে ছিল, সেমাই ৫০০ গ্রাম, চিনি ১ কেজি, পোলাও চাল ১ কেজি, চাল ৫ কেজি, লবণ ১ কেজি, সাবান ১ পিস, সয়াবিন তেল ১ লিটার, মুসুরির ডাল ১ কেজি।
এসময় ওয়াসা’র ব্যবস্থাপনা পরিচালক মো. জাকীর হোসেন বলেন, ইদ উপহার হল ইদের আনন্দ ভাগাভাগি করার প্রক্রিয়া। অর্থাৎ রাজশাহী ওয়াসা পরিবারের সকল সদস্যদের মধ্যে ইদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার উদ্দেশ্যে ইদ উপহার বিতরণ করা হলো। রাজশাহী ওয়াসা’র উদ্যোগে প্রতিবছর ইদ উপহার বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় ২৫১ জন ওয়াসার দৈনিক মজুরি ভিত্তিক কর্মচারী ও আনসার সদস্যদের মধ্যে ইদ উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করা হলো।
তিনি আরও জানান, মাননীয় প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতি মোকাবেলা করার জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। আমরা ইদ উপহার বিতরণের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের সাথে সামিল থাকার চেষ্টা করেছি।
এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী ওয়াসা উপ-পরিচালক এস.এম. তুহিনুর আলম, প্রধান প্রকৌশলী পারভেজ মামুদ, সচিব মুহাম্মদ আবদুল হালিম টলস্টয়, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবু বাক্কার সিদ্দিকী, নির্বাহী প্রকৌশলী মো. ইকবাল হোসেন, মো. রেজাউল হুদা, মো. মাহাবুবুর রহমান, মো. সোহেল রানা, ওয়াসা শ্রমিক লীগের সভাপতি মো. আশরাফ আলী ও সাধারণ সম্পাদক জাহিদ হোসেন লালা, শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন প্রমুখ।