মতবিনিময় সভায় প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী দিনাজপুরের ছয়টি আসনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করার আহ্বান

আপডেট: জুলাই ৪, ২০১৭, ১২:৪৯ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি


আগামী জাতীয় সংসদ নির্বাচনে দিনাজপুরের ছয়টি আসনে আওয়ামী লীগের প্রার্থীদের জয়যুক্ত করার লক্ষ্যে নেতাকর্মীদের সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে সাংগঠনিক কর্মকাণ্ডে অংশ নিতে হবে। ভোটারদের মন জয় করে বর্তমান সরকারের নজিরবিহীন উন্নয়নের ধারাকে বজায় রাখার জন্য শেখ হাসিনার নেতৃত্বে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে হবে।
গতকাল সোমবার সকালে স্থানীয় জেলা পরিষদ মিলনায়তনে দিনাজপুর জেলা আওয়ামী লীগের এক মতবিনিময় সভায় দলের জেলা শাখার সভাপতি এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী অ্যাড. সাংসদ মোস্তাফিজুর রহমান এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকার দিনাজপুরের ছয়টি সংসদীয় আসনে উন্নয়নের মাধ্যমে সাধারণ মানুষের কল্যাণ ও উন্নতিতে অসাধারণ অবদান রেখেছেন। সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন করে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত পথে দলের নেতাকর্মীদের অবদান রয়েছে। আগামী জাতীয় নির্বাচনে জেলার ছয়টি আসনে নৌকার বিজয়কে সুনিশ্চিত করতে সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে দলের বৃহত্তর স্বার্থে ঐক্যবদ্ধ হয়ে এখন থেকে ভোটারদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় রাখতে হবে।
মন্ত্রী বলেন, বর্তমান সরকারের অর্জনকে প্রশ্নবিদ্ধ করার কোন অবকাশ নেই। তার পরেও কেউ যদি সরকারের ও দলের ভাবমূর্তি বিনষ্টের চক্রান্ত করে তবে তা শক্ত হাতে প্রতিহত করা হবে। তিনি পাড়ায়-মহল্লায়, গ্রামে-গঞ্জে, হাটে-বাজারে শেখ হাসিনার উন্নয়নের ধারা জনগণের সামনে ব্যাপকভাবে প্রচারের আহ্বান জানান।
মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, আওয়ামী লীগ নেতা বজলুল হক, মো. আলাউদ্দিন, আলতাফুজ্জামান মিতা, মির্জা আশফাক হোসেন, আতাউর রহমান আজাদ বাবলু এবং ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ