মধুপুরে থ্রিহুইলার-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ২

আপডেট: জুন ২১, ২০২৪, ৫:১৯ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক :


টাঙ্গাইলের মধুপুরে থ্রিহুইলার-প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ছয়জন।
শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার মাতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সকালে মধুপুর থেকে একটি প্রাইভেটকার টাঙ্গাইলের দিকে যাচ্ছিল। পথে মাতাবাড়ি এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি থ্রিহুইলারের (মাহিন্দ্রা) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে প্রাইভেটকারটিতে আগুন ধরে যায়

। এতে ঘটনাস্থলেই একজন নিহত হন। আহত হন উভয় গাড়ি সাতজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে নেওয়া হয়। সেখান থেকে একজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

রংপুরে একই স্থানে ২ দুর্ঘটনায় নিহত ৩
“ঘটনাস্থলে একজন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মিয়া মারা যায়।”
রংপুরে একই স্থানে ২ দুর্ঘটনায় নিহত ৩
রংপুরের পীরগঞ্জ উপজেলায় দুটি বাসের সংঘর্ষে দুজন এবং কভার্ডভ্যানে বাসের ধাক্কায় একজনের প্রাণ গেছে। আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন
শুক্রবার সকালে পীরগঞ্জ থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, উপজেলার মাদারহাট এলাকায় আগের রাতে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি হলেন-মিঠাপুকুর উপজেলার হযরতপুর ইউনিয়নের বৈরাতী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া।
এ ঘটনায় আহত ১৫ এছাড়া আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি আনোয়ারুল বলেন, “রাত ১২টার দিকে মাদারহাট এলাকায় যাত্রীবাহী বাস হানিফ পরিবহন এবং বেস্টওয়ান পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিন্টু মিয়া মারা যায়।

“একই এলাকায় রাত সাড়ে ৩টার দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে একটি বাস ধাক্কা দেয়। এতে কভার্ডভ্যানে ঘুমিয়ে থাকা চালকের মৃত্যু হয়।”

বড়দরগা হাইওয়ে পুলিশের পরিদর্শক সোলাইমান শেখ বলেন, পীরগঞ্জের দুটি সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
ফরিদপুরে ইজিবাইকে বাসের চাপায় নিহত ২
ফরিদপুরে বাস চাপায় ইজিবাইকের দুই আরোহীর মৃত্যু হয়েছে;আহত হয়েছেন আরও অন্তত নয়জন।

ঢাকা-মাগুরা মহাসড়কের মধুখালী বাজার এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানার ওসি মো. সালাউদ্দিন চৌধুরী জানান।
নিহতরা হলেন-ঝালকাঠির নলছিটি উপজেলার কান্ডুপাশা গ্রামের বাবুর আলীর ছেলে সুমন আলী (৩৮) ও বরিশাল সদরের সারুখালী এলাকার সিরাজ হাওলাদার (৬০)।

আহতরা হলেন-কান্ডুপাশা গ্রামের মিলন (৩২), মিম (৩), সোনালি (৬), জসিম (৩২), শিরিন (৩০), শারমিন বেগম (২৫), বরিশাল সদরের সারুখালীর লিজা বেগম (৪৫), একই জেলার বারইকান্দী এলাকার রাহাত বেপারী (২৫) ও ফরিদপুর সদরের পূর্ব গঙ্গাবর্দী এলাকার শামচু শেখ (৪০)।

ওসি সালাউদ্দিন বলেন, “মধুখালী বাজার থেকে একটি ইজিবাইক গোন্দারদিয়ায় যাওয়ার জন্য ফরিদপুরগামী লেন থেকে মাগুরাগামী লেনে ওঠে। এ সময় ঢাকামুখী ‘পূর্বাশা পরিবহনের’ একটি বাস নিজ লেন ছেড়ে মাগুরাগামী লেনে উঠে ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।”

খবর পেয়ে পুলিশ গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে বলে জানান তিনি।
বাসটি জব্দ করা হয়েছে এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।
তথ্যসূত্র: বিডিনিউজ, জাগোনিউজ