মনাকষাতে নৌকার পক্ষে ছাত্রলীগ নেতার গণসংযোগ

আপডেট: অক্টোবর ১৬, ২০২১, ৯:৩৯ অপরাহ্ণ


শিবগঞ্জ প্রতিনিধি:


আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশের নারীদের ক্ষমতায়ন ও অধিকার প্রতিষ্ঠায় দৃঢ প্রতিজ্ঞ। তাই পল্লী অঞ্চলে নারীদের অধিকার আদায়ে সামনে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে আপনার মূল্যবান ভোট দিয়ে যোগ্য প্রার্থী নির্বাচিত করুন। যিনি নারীদের অধিকার প্রতিষ্ঠিত করবেন এবং জনগণের ভাগ্য পরিবর্তনে সচেষ্ট থাকবেন।

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের ইউপি নির্বাচনে আওয়ামীলীগ দলীয় মনোনয় প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা মেসবাহ উদ্দিন মেসবাহ রানীনগর গ্রামে নৌকার পক্ষে গণসংযোগকালে আরো বলেন, নেত্রীর নির্দেশে নৌকার পক্ষে কাজ করে যাচ্ছি। যিনি নৌকা প্রতীক পাবেন তিনিই আমাদের প্রার্থী।

আমিও তখন তার হয়ে কাজ করে যাবো। তবে আমি আশাবাদী যে নেত্রী আমাকে দলীয় মনোনয়ন দিবেন। যারা নিজ স্বার্থে একাধিকবার ডিগবাজী খেলে দলের ক্ষতি করেছে,দল ও জনগণের সাথে প্রতারনা করেছে, তাদের ব্যাপারে প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ অন্যান্য নেতৃবৃন্দের সুদৃষ্টি কামনা করছি। তিনি আরো বলেন, দেশের উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে সামনে ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিজয়ী হওয়া অত্যন্ত প্রয়োজন। তাই আপনারা সামনে ইউপি নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো অধিক শক্তিশালী করুন। গণসংযোগকালে আরো উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য শুকুরুদ্দিন, মোশারফ হোসেন,সহ আওয়ালীগ ও ছাত্রলীগের নেতাকর্মীগণ।