মনের দেশে শিপন ও অ্যানির প্রেম

আপডেট: অক্টোবর ৪, ২০১৬, ১১:৪৫ অপরাহ্ণ

Nancy

সোনার দেশ ডেস্ক
সিলেটের জাফলংয়ে সবুজ চা বাগান ও মনোরম পাহাড়ে নাচে গানে রোমান্স করছেন হালের আলোচিত মুখ শিপন-অ্যানি। শুধু তাই নয়, নদীর স্বচ্ছ পানিতে ভেসে যাওয়া নৌকাতেও প্রেমে ব্যস্ত তারা!
সংগীতশিল্পী ন্যান্সির একটি গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে এভাবেই প্রেমের দৃশ্যে অংশ নিলেন চিত্রনায়ক শিপন ও অ্যানি। এই গান দিয়েই প্রথমবারের মত মিউজিক ভিডিওতে এক সঙ্গে দেখা যাবে এই দুই তারকাকে।
জনপ্রিয় শিল্পী ন্যান্সি ও নবাগত শিল্পী মিজানের গাওয়া ‘এসোনা তুমি মনের দেশে’ শিরোনামে গানটিতে মডেল হয়েছেন তারা। গেল ২ সেপ্টেম্বর থেকে ৩ দিন একটানা সিলেটের জাফলংয়ের বিভিন্ন মনোরম লোকেশনে গানের চিত্রায়নের কাজ শেষ হয়েছে বলে জানালেন পরিচালক জিয়াউদ্দিন আলম।
মিউজিক ভিডিওটি পরিচালনার পাশাপাশি শ্রুতিমধুর গানটি লিখেছেনও জিয়াউদ্দিন আলম। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজয়ান শেখ।
‘এসো তুমি মনের দেশে’ গানটি গেল কোরবানি ঈদে জিসান মাল্টিমিডিয়ার ব্যানারে জিপি মিউজিক ও রবি ইউন্ডারে ডিজিটালি প্রকাশিত ‘দেখো না’ শিরোনামে মিশ্র অ্যালবামটিতে ছিলো। গানটি বেশ সাড়া ফেলেছিলো শ্রোতাদের কাছে। সেই সাফল্যে অনুপ্রাণীত হয়েই এবার গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে বলে জানান জিয়িউদ্দিন আলম।
এখানে কাজ প্রসঙ্গে অ্যানি বলেন, ‘শিপনের সঙ্গে এবারই প্রথম একসঙ্গে গানের ভিডিওতে কাজ করলাম। ভালো লাগছে। আর এটি আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। পাঁচ বছর আগে শহীদ ভাই ও খেয়ার ‘তুমি আমার ভাবনা নদী’ গানের প্রথম মিউজিক ভিডিও’তে কাজ করেছিলাম। কাজটি ভালো হয়েছে। আশা করছি পূজা উপলক্ষে ভিডিওটি প্রকাশিত হলে সবার মনে দাগ কাটবে।’
শিপন বললেন, ‘ফিল্মের গ্রুমিংয়ের জন্য অনেকদিন ভারতে ছিলাম। যে কারণে বড় পর্দা থেকে দূরে আছি। হাতে বেশ কিছু চলচ্চিত্র আছে যা মুক্তি পেতে আরো খানিকটা সময় লাগবে। তাই ফ্রি টাইমে ভালো একটি কাজের আশায় এ গানটিতে অ্যানির সঙ্গে কাজ করলাম। দর্শকরা ভালো লাগার মতো একটি ভিডিও পেতে যাচ্ছেন বলেই নিশ্চিত করছি।’ খুব শিগগিরই জিসান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশিত হবে।