মমতাকে জড়িয়ে ফেসবুকে অশালীন পোস্ট

আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৭, ১২:৫৪ পূর্বাহ্ণ

সোনার দেশ ডেস্ক


রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট করা হয়েছে। কুরুচিকর এই কাজের অভিযোগ তুলে ধুপগুড়ির এক ব্যক্তির বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে জলপাইগুড়ি কোতয়ালি থানার সাইবার সেলে অভিযোগ দায়ের করেন জেলা তৃণমূল কংগ্রেসের এক কর্মী।
অভিযুক্ত ওই ব্যক্তির নাম স্বপন রায়। এ ঘটনাকে কেন্দ্র করে জেলা তৃণমূলের কংগ্রের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। অভিযুক্ত স্বপন রায়কে মঙ্গলবার বিকেলে ধুপগুড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইটি অ্যাক্টে মামলা দায়ের করা হয়েছে।
জানা গেছে, ধুপগুড়ির বাসিন্দা স্বপন মঙ্গলবার ভোরে রাজ্যের মুখ্যমন্ত্রীর একটি ছবি বিকৃত করে নিজের ফেসবুকে পোস্ট করেন। এর পরেই তার ওই পোস্টে একধিক লাইক এবং কমেন্ট পড়তে থেকে।
অভিযোগকারী জেলা তৃণমূলের কর্মী শৌভিক চন্দ বলেন, ‘স্বপন রায় শুধু ছবি বিকৃত করাই নয় ওই অশালীন কুরুচিকর ব্যঙ্গচিত্র ফেসবুকে পোস্ট করেছেন। সাম্প্রদায়িক সম্প্রীতি ব্যাহত হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে এবং উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করেছেন ওই ব্যক্তি।’
জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার অমিতাভ মাইতি জানান, ‘অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আইটি অ্যাক্টে বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের হয়েছে। ওই যুবক পেশায় মোবাইল দোকানের মালিক। ধুপগুড়ি পুলিশ স্বপন রায়কে মঙ্গলবার রাত ১০টায় জলপাইগুড়ি কোতোয়ালি থানায় পুলিশের হাতে তুলে দেয়। বুধবার তাকে আদালতে তোলা হবে।’
তথ্যসূত্র: জাগোনিউজ

এ বিভাগের অন্যান্য সংবাদ