ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত আট

আপডেট: এপ্রিল ৯, ২০২৪, ৯:৪৫ অপরাহ্ণ


সোনার দেশ ডেস্ক:ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিন জনসহ মোট ৮ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুরে সদর, ত্রিশাল ও তারাকান্দা উপজেলা এলাকায় এদু’টি দুর্ঘটনা ঘটে।

সদর মডেল থানার ওসি মাইনুদ্দিন জানান, ময়মনসিংহ-টাঙ্গাইল মহাসড়কে ল্যাংড়াবাজার এলাকায় টাঙ্গাইলগামী বাসের পেছনে মাহেন্দ্র গাড়ি ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একই পরিবারের ৩ জন মারা যান। এই ঘটনায় আহত হয়েছেন আরো সাত জন।

নিহতরা হলেন- লুৎফর রহমান (৩৫) ও তার স্ত্রী শাহনাজ (২৭), ছেলে মাহিত (২)। ঘটনাস্থলে শিশু মাহিত এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার বাবা-মা মারা যান। মাহিতের ভাই মোজাহিদ (৬) আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছে।

নিহতরা শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার দিঘীরপাড় এলাকার বাসিন্দা। স্বামী-স্ত্রী দুজনে ভালুকার মাস্টারবাড়ী এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন। ঈদের ছুটিতে তারা বাড়ি ফিরছিলেন।
এদিকে, ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামাল হোসেন জানান, দুপুরে ত্রিশালের বালিপাড়া রোডে বাসের ধাক্কায় দাঁড়িয়ে থাকা অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন।

একই উপজেলার পৌর এলাকার দরিরামপুর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একটি পিকআপভ্যান ইউটার্ন নেয়ার সময় ময়মনসিংহগামী বাস ধাক্কা দেয়। এতে পিকআপের দুই যাত্রী নিহত হয়েছেন।

এ ছাড়াও, তারাকান্দা উপজেলার ধোবাউড়া সড়কে দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।
তথ্যসূত্র: বাংলাট্রিবিউন

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version