মহাদেবপুরে অভিযুক্তকে গ্রেফতার ও শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন

আপডেট: জানুয়ারি ৬, ২০১৭, ১২:০২ পূর্বাহ্ণ

মহাদেবপুর প্রতিনিধি



নওগাঁর মহাদেবপুরে অভিযুক্ত শাহজাহান মিয়া ওরফে পলাশকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে এলাকাবাসী। গত বুধবার দুপুরে উপজেলার শিবপুর গ্রামে এ সংবাদ সম্মেলন কর হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে শিবপুর গ্রামের সাইফুল ইসলাম শিমুল বলেন, গত ৩১ ডিসেম্বর রাতে পলাশসহ তার লোকজন সাইফুল ইসলাম শিমুলের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এসময় এলাকার লোকজন ছুটে এলে পলাশ ও তার সহযোগিরা পালিয়ে যায়। এ ঘটনায় এ বছরের ১ জানুয়ারি সাইফুল ইসলাম শিমুল বাদী হয়ে শাহজাহান মিয়া পলাশ, আলমগীর হোসেন ও জাহাঙ্গীর আলমসহ অজ্ঞাতনামা চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন। এ মামলা করার পর সাইফুল ইসলাম শিমুলকে স্বপরিবারে হত্যার হুমকি দিচ্ছে পলাশ বলেও অভিযোগ করা হয়। এতে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত শিবপুর গ্রামের নির্মলেন্দু মুখার্জি বলেন, জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে পলাশসহ তার লোকজন বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং গরুর মাংস রেখে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েও কোন কাজ হয় নি বলেও জানান নির্মলেন্দু মুখার্জি। সংবাদ সম্মেলনে উপস্থিত শিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আবদুল আজিজ আফান বলেন, দীর্ঘদিন ধরে পলাশের হাতে সাইফুল ইসলাম শিমুলের পরিবারসহ হিন্দু পল্লি¬র কয়েকটি পরিবার নির্যাতনের শিকার হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় বাসিন্দা নজরুল ইসলাম বাবু, ময়নুল ইসলাম, রোকেয়া বেওয়া, জান্নাতুন ফেরদৌস প্রমুখ। সংবাদ সম্মেলনে উপস্থিত ব্যক্তিরা শাহজাহান মিয়া ওরফে পলাশসহ সকল আসামিকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
এ ব্যাপারে অভিযুক্ত শাহজাহান মিয়া পলাশ এসব অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ইউনিয়ন যুবলীগের নেতা হিসেবে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদবিরোধী ভূমিকা পালন করচি। এজন্য স্থানীয় জামায়াত-বিএনপির নেতাকর্মীরা আমার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক ভাবে এসব অভিযোগ করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ