মহাদেবপুরে ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা চেয়ারম্যান পদে ৫৯ ও মেম্বার ৫০২ জন

আপডেট: নভেম্বর ২৫, ২০২১, ১০:১০ অপরাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর মহাদেবপুরে গতকাল বৃহস্পতিবার ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমার শেষ দিনে উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৯ ও মেম্বার পদে ৫০২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। উপজেলা নির্বাচন অফিসার নজরুল ইসলাম জানান, বৃহস্পতিবার ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা প্রদানের শেষ দিন ছিল। শেষ দিনে এ উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে মহাদেবপুর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এনায়েতপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। রাইগাঁ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ২৯ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। চেরাগপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। ভীমপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

উত্তরগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৩৮ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। সফাপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১১ জন ও সাধারণ সদস্য পদে ৩৭ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। খাজুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১০ জন ও সাধারণ সদস্য পদে ৩৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। হাতুড় ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। চাঁন্দাশ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত (মহিলা) সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪২ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ