মহাদেবপুরে এক মাসে মাদকের ৩৩ মামলা, গ্রেফতার ৯৫

আপডেট: এপ্রিল ৫, ২০১৭, ১২:২৫ পূর্বাহ্ণ

মহাদেবপুর প্রতিনিধি


নওগাঁর মহাদেবপুরে নতুন ওসি যোগদানের পর গত মার্চ মাসে মাদকের ৩৩টি সহ ৪২ মামলায় চারজন নারীসহ ১০৮জন গ্রেফতার হয়েছে। ফলে মাদক ব্যবসায়ীদের মাছে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।
মহাদেবপুর থানা সূত্রে জানা গেছে, গত ১লা মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণে ৩৩টি মামলায় চারজন নারীসহ ৪৮ জন, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ৪৩ জন, সাজাপ্রাপ্ত পলাতক আসামি চারজন ও অন্য নয়টি মামলায় ১৩ জনকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ফলে এই উপজেলায় নতুন অফিসার ইনচার্জ মিজানুর রহমান যোগদানের পর থেকে মাদক ব্যবসায়ীদের মধ্যে ব্যাপক আতঙ্ক বিরাজ করছে।
মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান জানান, মাদকের বিষয়ে কোন আপোস নেই। নওগাঁ জেলা পুলিশ সুপার মোজাম্মেল হক বিপিএম, পিপিএম স্যারের নির্দেশনা মোতাবেক আমার থানার সকল অফিসারদের সমন্বয়ে এই উপজেলাকে মাদকমুক্ত রাখার লক্ষ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। তিনি যোগদানের পর উপজেলার পুলিশিং কমিটি, রাজনৈতিক দলের নেতা, সাংবাদিক ও সুধীজনদের সঙ্গে মতবিনিময়ের মাধ্যমে সকলের দাবির পরিপ্রেক্ষিতে মহাদেবপুর উপজেলার মাদক ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করতে শুরু করিছিলেন। তিনি আগামী দিনে এই উপজেলার আইনশৃঙ্খলা সুন্দর করার প্রত্যয় ব্যক্ত করেন।
এ বিষয়ে মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার জানান, বর্তমান মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে অত্যন্ত আন্তরিক ও দায়িত্বশীল।

এ বিভাগের অন্যান্য সংবাদ