মহাদেবপুরে জনপ্রতিনিধিদের সঙ্গে পুলিশের মতবিনিময়

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

মহাদেবপুর প্রতিনিধি


মহাদেবপুরে জনপ্রতিনিধিদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভায় বক্তব্য দেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে আশরাফুর আলম-সোনার দেশ

নওগাঁর মহাদেবপুরে উপজেলার ১০টি ইউনিয়নের সকল জনপ্রতিনিধি ও কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যদের সঙ্গে মহাদেবপুর থানা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে মহাদেবপুর থানা চত্ত্বরে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।
আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু, সুন্দর ও উৎসবমূখর পরিবেশে উদযাপনের লক্ষে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালে আশরাফুর আলম। অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা কমিউনিটি পুলিশিং ও পূজা উদযাপন কমিটির সভাপতি অজিত কুমার মণ্ডল, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মাসুদুর রমহান মাসুদ, মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, রাইগাঁ ইউপি চেয়ারম্যান মুঞ্জুরুল আলম মুঞ্জু, এনায়েতপুর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিঞা, ভীমপুর ইউপি চেয়ারম্যান রামপ্রশাদ ভদ্রসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানগণ।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি সুন্দর রাখতে পুলিশ ও আনসার সদস্য সার্বক্ষণিক তৎপর থাকবে। তবে সকলের সহযোগিতা পেলে আরো সুন্দর হবে বলে আমি বিশ্বাস করি।

এ বিভাগের অন্যান্য সংবাদ