মহাদেবপুরে তিনটি সড়কের উদ্বোধন

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১০:৪৩ অপরাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর মহাদেবপুরে রোববার (১৩ ফেব্রুয়ারি) সড়ক ও জনপথ বিভাগের দুইটি ও এলজিইডির একটি সড়কের উদ্বোধন করা হয়েছে।এ উপলক্ষে উপজেলা সদরের ঘোষপাড়া মোড় এলাকায় উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক বিভাগ নওগাঁর নির্বাহী প্রকৌশলী মো. সাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উদ্বোধন ও বক্তব্য রাখেন নওগাঁ-৩ (মহাদেবপুর ও বদলগাছী) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দীন তরফদার সেলিম।

বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান দরফদার শাকিল প্রমুখ। এসময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু ও মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, মহাদেবপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, নওগাঁ জেলা আওয়ামী লীগের সদস্য বীর মুক্তিযোদ্ধা অজিত কুমার মন্ডলসহ, উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্র লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিন প্রধান অতিথী এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম সড়ক ও জনপথ বিভাগের নওগাঁ-মহাদেবপুর-জয়পুরহাট আঞ্চলিক মহাসড়কের মহাদেবপুর বাজার এলাকায় ৭০০মিটার সিসি ঢালাই ও শিবগঞ্জ বাজার থেকে পাটাকাটা হয়ে ফেরিঘাট পর্যন্ত ১৫ কিলোমিটার রাস্তা পাকাকরণ এবং উপজেলার ঘোষপাড়া এলাকায় ১২০০ মিটার এজিইডির রাস্তা পাকাকরণের উদ্বোধন করেন।