মহাদেবপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামী আটক

আপডেট: এপ্রিল ১৬, ২০২৪, ৮:৫০ অপরাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁ মহাদেবপুরে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে স্বামী ফজলে রাব্বী (৩৬)। এ ঘটনায় স্বামীকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলা সদরের বাসস্ট্যান্ড এলাকায় তাদের ভাড়া বাসায়। এ ঘটনায় ওই গৃহবধুর ছোট ভাই সৌরভ হোসেন বাদী হয়ে মঙ্গলবার (১৬ এপ্রিল) থানায় মামলা দায়ের করেন।

পুলিশ ও মামলা সূত্রে জানায়, প্রায় ১৩ বছর পুর্বে এনায়েতপুর ইউনিয়নের কালুশহর মোল্লাপাড়া গ্রামের মৃত তজিবর রহমানের ছেলে ফজলে রাব্বীর সাথে নওগাঁ সদর উপজেলার বাছাড়ীগ্রাম পুর্বপাড়ার রেজাউল ইসলামের মেয়ে রিপা বানুর (৩০) বিয়ে হয়। তাদের ঘরে রাফিয়া জান্নাত (৯) ও সামিউল ইসলাম রোহান নামের চার বছরের ছেলে রয়েছে। তারা দীর্ঘদিন ধরে রাব্বী ট্রেডার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন এবং ওই দোকানের পাশেই ভাড়া বাসায় বসবাস করতেন।

ঘটনার দিন পারিবারিক কলহের জের ধরে স্বামী ফজলে রাব্বী কথা কাটাকাটির এক পর্যায়ে স্ত্রী রিপা বানুর হাতে, পায়ে ও মাথায় ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়। পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে স্বামী ফজলে রাব্বীকে আটক করে। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃত ফজলে রাব্বীকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Exit mobile version