মহাদেবপুরে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণে নাগরিকদের উপচেপড়া ভীড়

আপডেট: অক্টোবর ১৮, ২০২১, ১১:২৮ অপরাহ্ণ

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধিঃ


নওগাঁর মহাদেবপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণে নাগরিকদের উপচে পড়া ভীড় লক্ষ্য করেছেন এলাকাবাসী। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচন ও নতুন স্মার্ট জাতীয় পরিচয়পত্র হাতে পাবার আনন্দে প্রতিটি নাগরিক ভীড় করছে বলে জানান স্মার্ট জাতীয় পরিচয়পত্র নিতে আশা মোঃ এনামুল হকসহ অনেকেই। উপজেলা নির্বাচন অফিসার মোঃ নজরুল ইসলাম জানান

গত ২১ সেপ্টেম্বর মহাদেবপুর সদর ইউনিয়নের নাগরীকদের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের উদ্বোধন মধ্যদিয়ে এই উপজেলার বিতরণ কার্যক্রম শুরু হয়। গতকাল সোমবার পর্যন্ত উপজেলার মহাদেবপুর সদর ইউনিয়নে ২২হাজার ৫২টি, চেরাগপুর ইউনিয়নে ১৪ হাজার ৮২৪ টি, খাজুর ইউনিয়নে ২০ হাজার ১৩৬টি, হাতুড় ইউনিয়নে ১৮ হাজার ১২৩টি ও চান্দাশ ইউনিয়নে ১৯ হাজার ৮২৭টি স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। এ উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৯৪ হাজার ৯৬২ জন নাগরীকদের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে এবং বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। চান্দাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহমুদান নবী রিপন জানান, এ ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সুষ্ঠভাবে আজ ১৮ সেপ্টেম্বর শেষ হয়েছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানুর রহমান জানান, এ উপজেলার ৫টি ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ সুষ্ঠভাবে শেষ হয়েছে এবং খুব শিগ্যহই বাঁকি ইউনিয়নগুলোর বিতরণও শেষ হবে।