মহানগর গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগের সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট: সেপ্টেম্বর ২, ২০২২, ১১:১১ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সাধারণ সভা শুক্রবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭.৩০টায় কুমারপাড়াস্থ আওয়ামী লীগ, রাজশাহী মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সহ-সভাপতি রেজাউল ইসলাম বাবুল, যুগ্ম সম্পাদক আহ্সানুল হক পিন্টু, সদস্য আশরাফ উদ্দিন খান, ইসমাইল হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শরীফ আলী মুনমুন। আরো বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন, কাবাতুল্লাহ, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক ও বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্মচারী লীগ সভাপতি মেসবাহুল হক, সোনালী ব্যাংক এ্যাপ্লয়ীজ ইউনিয়ন, বি-২০২ এর সভাপতি সালাউদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ ডাবলু সরকার বলেন, বাংলাদেশের যা কিছু অর্জন তা আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে। জননেত্রী শেখ হাসিনা’র উন্নয়ন মূলক কর্মকান্ড জনগণের মাঝে প্রচার করার জন্য আহ্বান জানাচ্ছি। সেই সাথে আগামী নির্বাচনে নৌকার প্রতীকের পক্ষে কাজ করে আবারো আওয়ামী লীগকে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

সভাপতিত্ব করেন গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের আহ্বায়ক জার্জিস হোসেন। সঞ্চালনা করেন গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সদস্য সচিব সাদ্দাম হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগ, রাজশাহী মহানগর আহ্বায়ক কমিটির সদস্য মনির হোসেন, আব্দুল মতিন, সুইট, অরুন দত্ত। উপস্থিত ছিলেন গ্যাস ও চুলা সার্ভিস শ্রমিক লীগ, রাজশাহী মহানগরের সকল নেতাকর্মীবৃন্দ।