মহানগর ছাত্রলীগের ইফতার মাহফিল আগামীকাল

আপডেট: জুন ১২, ২০১৭, ১:০৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার আগামী ২৬ জুন ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষে এবং প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্ত দিবস উপলক্ষে ছাত্রলীগ, রাজশাহী মহানগরের উদ্যোগে আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিল অনিবার্য কারনবশত ১২ জুন এর পরিবর্তে ১৩ জুন মঙ্গলবার বিকাল ৫টায় রাজশাহী কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহসভাপতি শাহীন আকতার রেনী, বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহসভাপতি আনিকা ফারিহা জামান অর্ণা।
অনুষ্ঠানে রাজশাহী মহানগর আওয়ামী লীগ, থানা আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, সহযোগী সংগঠনসহ বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের অন্তর্ভূক্ত সকল ইউনিটের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ, রাজশাহী মহানগরের সভাপতি রকি কুমার ঘোষ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব।