মহানবীকে (সা.) কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

আপডেট: জুন ২৪, ২০২২, ১০:১৩ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি:


মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ জুন) বিকেল ৩ টায় মোহনপুর উপজেলার খয়রা মধ্যপাড়া জামে মসজিদের মুসল্লিরা এর আয়োজন করে। খয়রা মোড় থেকে একটি বিশাল মিছিল বের হয়ে শান্তিপূর্ণ ভাবে রাজশাহী-নওগাঁ মহাসড়কের এক কিলোমিটার প্রদক্ষিণ করে। মিছিল শেষে খয়রা মোড়েই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তারা তাদের বক্তব্যে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এবং আয়েশা (রা.) কে নিয়ে কটুক্তিকারি ভারতের নূপুর সরমা ও নাভিন কুমার জিন্দালকে বিচারের আওতায় এনে তাদের ফাঁসি দাবি জানান। এজন্য বাংলাদেশ সরকারকে তাদের বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাতে অনুরোধ জানানো হয়।

সব শেষে পদ্মা সেতুর উদ্বোধন সফলের জন্য এবং সিলেটের বানভাসি মানুষদের জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা মাইনুল আহসান বেলালী।

এসময় বক্তব্য দেন, মুগরইল জামেয়াতুল মানা মাদ্রাসার পরিচালক মাওলানা মো. তোহা বিন জহুরুল, বিদিরপুর জামে মসজিদের খতিব মাওলানা মো. মাইনুল আহসান বেলালী, চুনিয়া পাড়া জামে মসজিদের খতিব মাওলানা মো. নরুন নবী, চুনিয়া পাড়া জামে মসজিদের সভাপতি সভাপতি আশরাফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ