মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০-এর উদ্বোধন করলেন পুলিশ কমিশনার

আপডেট: December 5, 2020, 2:04 pm

ক্রীড়া প্রতিবেদক:


হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে শনিবার (৫ ডিসেম্বর) আরএমপি পুলিশ লাইন্স মাঠে আরএমপি রাজশাহীর পুলিশ সদস্যদের অংশ গ্রহণে “মহান বিজয় দিবস ক্রীড়া প্রতিযোগিতা-২০২০” এর উদ্বোধন করা হয়েছে। পুলিশ কমিশনার জনাব মো. আবু কালাম সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রংবেরঙের বেলুন-ফেস্টুন ও কবুতর উড়িয়ে এই ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন।
উদ্বোধনকালে পুলিশ কমিশনার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শুধু একটি নাম নয়। বঙ্গবন্ধু একটি প্রতিষ্ঠান, একটি সত্তা, একটি ইতিহাস। জীবিত বঙ্গবন্ধুর মতোই অন্তরালের বঙ্গবন্ধু শক্তিশালী।
তিনি বলেন, যত দিন বাংলাদেশ থাকবে, বাঙালি থাকবে, এ দেশের জনগণ থাকবে, তত দিনই বঙ্গবন্ধু সবার অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন। বঙ্গবন্ধু তার জীবদ্দশায় নিপীড়িত-নির্যাতিত মানুষের মুক্তির আলোকবর্তিকার হয়ে কাজ করে গেছেন।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো. সুজায়েত ইসলাম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম বিভাগ) মুহাম্মদ সাইফুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (এস্টেট ও উন্নয়ন) মুহম্মদ আব্দুর রকিব, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (গোয়েন্দা শাখা) আবু আহাম্মদ আল মামুন, উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) মো. আরেফিন জুয়েল, উপ-পুলিশ কমিশনার (সরবরাহ) মো. সাইফুদ্দিন শাহীন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বাণ চাকমা, উপ-পুলিশ কমিশনার (পিওএম) মো. মনিরুল ইসলামসহ উর্দ্বতন কর্মকর্তাগণ।

এ বিভাগের অন্যান্য সংবাদ