মহিলা টিটিসিতে এলইডি মুভিং মেসেজ ডিসপ্লে উদ্বোধন

আপডেট: জুলাই ২, ২০১৭, ১২:৩২ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ সোনার দেশ

সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ গতকাল শনিবার সকাল সাড়ে ৯টায় রাজশাহী মহিলা টিটিসি পরিদর্শন করেছেন। পরিদর্শন কালীন সময়ে তিনি মহিলা টিটিসিতে চলমান বিশ্বব্যাংক, কানাডা ও বাংলাদেশ সরকারের সহোযগিতায় পরিচালিত স্টেপ কোর্সের আওতায় জেনারেল ইলেকট্রনিক্স টেডের ১১তম সাইকেলের  প্রশিক্ষনার্থীদের তৈরীকৃত ‘এল.ই.ডি. মুভিং মেসেজ ডিসপ্লে অফ রাজশাহী মহিলা টিটিসি’ উদ্বোধন করেন। উদ্বোধন শেষে রাজশাহী মহিলা টিটিসি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন। সভায় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা জনশক্তি অফিসের সহকারি পরিচালক আব্দুল হান্নান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, রাজশাহী মহিলা টিটিসির অধ্যক্ষ নাজমুল হক। এলইডি মুভিং মেসেজ ডিসপ্লে প্রস্তুতকারী প্রশিক্ষণার্থী, সংশ্লিষ্ট প্রশিক্ষক ও মহিলা টিটিসির অধ্যক্ষ নাজমুল হকের ভূয়শী প্রশংসা করেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জাবেদ আহমেদ বলেন, কারিগরি শিক্ষার কোন বিকল্প নেই। মহিলা টিটিসির ইলেকট্রনিক্স ট্রেডের ‘এল.ই.ডি. মুভিং মেসেজ ডিসপ্লে অফ রাজশাহী মহিলা টিটিসি’ অত্যান্ত যুগপোযগী পদক্ষেপ। এই ডিসপ্লের মাধ্যমে সরকারের ইনোভেটিভ একটিভিটিজ যুগান্তকারী মাইলফলক এবং এই ডিসপ্লের মাধ্যমে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর সেবা সহজীকরণ প্রক্রিয়াকে রাজশাহী মহিলা টিটিসি সর্বসাধারনের নিকট খুব সহজেই পৌছিয়ে দিতে পারবে বলে আমার বিশ্বাস।
এক পর্যায়ে তিনি ২০১৭ সালের এসএসসি (ভোকঃ) পরীক্ষায় ২১ জন জিপিএ-৫ প্রাপ্তসহ ৫৭ জন এ গ্রেড প্রাপ্ত হওয়ায় রাজশাহী মহিলা টিটিসির অধ্যক্ষ নাজমুল হকসহ সকল প্রশিক্ষক/শিক্ষক কর্মকর্তা ও কর্মচারীদের  প্রশংসা করেন। তারপর মহিলা টিটিসির সকল কর্মকর্তা কর্মচারীর সাথে মতবিনিময় করেন। অনুষ্ঠানের প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ