মহিলা পরিষদ রাবি শাখার উদ্যোগে ৫৪তম প্রতিষ্ঠাবার্র্ষিকী পালন

আপডেট: এপ্রিল ৪, ২০২৪, ৯:৪৭ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি:বাংলাদেশ মহিলা পরিষদের ৫৪তম প্রতিষ্ঠাবার্র্ষিকী পালন উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় সংগঠনটির রাজশাহী বিশ^বিদ্যালয় শাখা ক্যাম্পাসের নিজস্ব কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপত্বি করেন, বাংলাদেশ মহিলা পরিষদ রাবি শাখার সভাপতি এবং কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপিকা রাশেদা খালেক। সভার শুরুতে জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করা হয়। সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফরিদা ইয়াসমিনের সঞ্চালনায় আলোচনা করেন, সহ-সাধারণ সম্পাদক ড. সৈয়দ নুসরাত জাহান শম্পা, ছোটবনগ্রাম পাড়া কমিটির সভাপতি চম্পা খাতুন, সদস্য রুম্মান মহসিন, ড. নাসরিন লুবনা, মাসকাটাদিঘির সভাপতি শাহানাজ, লিগ্যাল এইড সম্পাদক আফরোজা আক্তার শিল্পী, সদস্য আফরোজা আক্তার এ্যানি, আন্দোলন সম্পাদক কল্পনা রায় ভৌমিক।

‘বৈষম্যকে চ্যালেঞ্জ করি, সমতার চেতনা প্রতিষ্ঠা করি’ এই প্রতিপাদ্যে আয়োজিত আলোচনা সভায় বক্তারা সমাজে নারীর সচেতনতা বৃদ্ধি ও বৈষম্যদূরীকরণের মাধ্যমে নারী-পুরুষের সমতাপুূর্ণ সমাজ গঠনের প্রতি গুরুত্বপূর্ণ আলোচনা করেন। আর এটা প্রথমে পরিবার থেকেই শুরু করতে হবে এবং সমাজের সবাইকে সচেতন হতে বলে অভিমত ব্যক্ত করেন। সভায় সংগঠনের ২৫ জন সদস্য উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ