নাটোরে বাস-পিকাপের সংঘর্ষে মাছবাহী পিকআপের চালক ও সহকারী নিহত ২

আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২৪, ৯:২৩ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি:নাটোরে বাস ও মাছবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মাছবাহী পিকআপের চালক হাসিবুল ইসলাম শাকিল নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে ট্রাকে থাকা তিন মাছ ব্যবসায়ী। এদের মধ্যে তরুন (৩৫) নামের একজনের অবস্থা আশংকাজনক অবস্থায় রামেক হাসাতালে ভর্তি করা। পরে দুপুর ১২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত সোয়া ২ টার দিকে নাটোর বগুড়া মহাসড়কের ডাল সড়ক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, যশোর জেলার কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের কামাল হোসেনের ছেলে হাসিবুল ইসলাম শাকিল এবং বসুনদিয়া গ্রামের দিলপি কুমারের ছেলে তরুন।
এ বিষয়টি ঝলময়িা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ সাজেদুর রহমান সাজেদ নিশ্চিত করেছেন।

এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত সোয়া ২টার দিকে বগুড়া গামী একটি মাছের পিকআপ গাড়ির সাথে নাটোর গামী গোল্ডেন লাইন নামক যাত্রীবাহী বাসের সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাকের চালক হাসিবুল ইসলাম শাকিল মৃত্যুবরণ করে।

অপরদিকে ট্রাকে থাকা আরও তিনজন যশোর জেলার কোতোয়ালি থানার কুসুমদিয়া গ্রামের দিলীপ বিশ্বাসের ছেলে তরুণ বিশ্বাস (২৬) একই এলাকার বাবু, রনি। পরবর্তীতে ফায়ার সার্ভিস এর উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় । সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এদের মধ্যে তরুনকে আশঙ্কাজনক অবস্থায় প্রেরন করা হলে সেখানে এদিন দুপুর ১২টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ