মাদকমুক্ত সংস্কৃতিমনা সমাজ বিনির্মাণে রিশিকুলের যুবদের সঙ্গে মতবিনিময়

আপডেট: মে ১১, ২০২৪, ১২:৫৮ অপরাহ্ণ


সংবাদ বিজ্ঞপ্তি :


মাদক ও অপসংস্কৃতিমুক্ত সুস্থ ধারার সংস্কৃতিমনা প্রগতিশীল সমাজ বিনির্মাণে যুবসমাজের করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১০ মে) সন্ধ্যায় রাজশাহীর গোদাগাড়ীর রিশিকুল বাজারে রিশিকুল ইউনিয়নের যুবদের সঙ্গে এ মতবিনিময় করা হয়।

‘তারুণ্যের জয় হবে নিশ্চয়ই’ এ প্রত্যয়ে এগিয়ে চলা রাজশাহীর উন্নয়ন গবেষণাধর্মী যুব সংগঠন ‘ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস’র সভাপতি যুবনেতা, সাংস্কৃতিককর্মী ও সাংবাদিক মোঃ শামীউল আলীম শাওন এবং ‘সুস্থ ধারার সাংস্কৃতিক চর্চা করি অপসংস্কৃতি মুক্ত সমাজ গড়ি’- এ স্লোগানে এগিয়ে চলা সাংস্কৃতিক চর্চা কেন্দ্র ভঙ্গী নৃত্য শিল্পালয়ের সাধারণ সম্পাদক নৃত্য শিল্পী ও কোরিওগ্রাফার রবিন শেখ রিশিকুল ইউনিয়নের যুব সমাজের সঙ্গে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় রিশিকুল ইউনিয়নের স্থানীয় যুবদের মধ্যে অংশ নেয় স্থানীয় নৃত্যশিল্পী সাগর রামদাস, মো: নাসিম রেজা, মো:সজীব খান, মো: পারভেজ, মো:সয়বুর ইসলাম, মো: হাসিবুর ইসলাম, মো:মারুফ ইসলাম, শ্রী রুপন তির্কী, শ্রী মন রামদাস, মো: মতিউর রহমান প্রমুখ।

মতবিনিময় সভায় বক্তারা রিশিকুল ইউনিয়নে মাদক ও অপসংস্কৃতিমুক্ত সুস্থ ধারার সংস্কৃতিমনা প্রগতিশীল সমাজ বিনির্মাণে যুবসমাজের করণীয় বিষয়ে নানা দিক তুলে ধরেন এবং স্থানীয় যুবদের ঐক্যবন্ধ হয়ে মাদক ও অপসংস্কৃতির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান। এ কাজে তাদের পাশে থেকে সহায়তার আশাবাদ ব্যক্ত করেন।#

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version