মাদকের আখড়া উচ্ছেদ করলো জনতা

আপডেট: এপ্রিল ১, ২০১৭, ১২:০৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীর পদ্মার পাড় পঞ্চবটি এলাকায় মাদকের আখড়া আগুন দিয়ে পুড়িয়ে উচ্ছেদ করলেন বিক্ষুব্ধ জনতা। গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর পঞ্চবটি থেকে আলুপট্টি হয়ে পদ্মামন্দির সংলগ্ন মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ঘরগুলো আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়। মাদক ব্যবসায়ীদের উচ্ছেদ করতে এসময় নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী, এলাকাবাসী ও মুসল্লিদের সহাযোগিতা করেন।
এর এক সপ্তাহ আগে এসব এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ীদের এলাকাবাসী মাদক ব্যবসা না করার জন্য অনুরোধ করেছিলেন। কিন্তু সময় বেঁধে দেয়ার পরেও তারা ব্যবসা বন্ধ না করায় মাদকের আখড়াগুলো পুড়িয়ে উচ্ছেদ করা হয়।
উচ্ছেদের সময় মাদক ব্যবসায়ীরা আ’লীগের নেতৃবৃন্দ, এলাকাবাসী ও স্থানীয় গণমান্য ব্যক্তিদের সামনে অঙ্গীকার করেন, তারা আর কখনো মাদকের ব্যবসা করবেন না। জীবন-জীবিকার জন্য বিভিন্ন ধরনের কায়িক শ্রমের মাধ্যমে উপার্জন করবেন বলে প্রতিজ্ঞাবদ্ধ হয় মাদকব্যবসায়ীরা।
তবে মাদক ব্যবসায়ীরা তাদের নামে থানায় যেসব মামলা আছে সেগুলো বিবেচনায় এনে আইনগত সহায়তার জন্য অনুরোধ করেন। মামলার বিষয়ে নগর আ’লীগে সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী মাদকব্যবাসীয়দের সার্বিক সহযাগিতার আশ্বাস দেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ