গোদাগাড়ী হতে ২০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ২:২৬ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:র‌্যাব-৫, রাজশাহীর একটি আভিযানিক দল মঙ্গলবার (২০ ফেব্রয়ারি) ১১ টায় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর গোদাগাড়ী থানার কাদিপুর এলাকায় অভিযান চালিয়ে ২০০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায় কে গ্রেফতার করা হয়েছে। ধৃত ব্যক্তি মোছা. রুমা খাতুন (৪২)। সে গোদাগাড়ীর কাদিপুরের হযরত আলী স্ত্রী। এ সময় আসামীর কাছ থেকে মোবাইল ফোন-১টি, সিমকার্ড ১টি জব্দ করা হয়। সংবাদ বিজ্ঞপ্তির।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন কাদিপুর গ্রামস্থ মাদক ব্যবসায়ী মোঃ হযরত আলী (৪৭), পিতা-মোঃ মোর্জেম আলী এর বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন মজুদ রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই উল্লেখিত মাদক ব্যবসায়ী মোঃ হযরত আলী (৪৭) এর বসত বাড়ীতে পৌঁছে বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ০২ জন ব্যক্তি বাড়ির ভিতর হতে ঘরের দরজা খুলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় নারী র‌্যাব সদস্যের সহায়তায় ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে হাতে নাতে ঘটনাস্থল রুমের ভিতর আটক করে এবং অপর ০১ জন ব্যক্তি কৌশলে দৌড়ে পালিয়ে যায়।

পরবর্তীতে র‌্যাবের টিম ধৃত মাদক ব্যবসায়ীর বসত বাড়ি তল্লাসী করে তার নিজ শয়ন কক্ষের ভিতরে থাকা প্লাস্টিকের র‌্যাকের ভিতরে পুরাতন মশারী দ¦ারা প্যাঁচিয়ে বিশেষ কায়দায় লুকায়িত অবস্থায় উক্ত মাদকদ্রব্য হেরোইন উদ্ধার করে। গোদাগাড়ী থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ