মাদক সেবন ও বিক্রির অভিযোগে বাগমারায় যুবলীগ নেতা গ্রেফতার

আপডেট: এপ্রিল ১২, ২০১৭, ১২:৪২ পূর্বাহ্ণ

বাগমারা প্রতিনিধি


ভবানিগজ্ঞ পৌর যুবলীগের সভাপতি ফেরদৌস আলী প্রামানিক- সোনার দেশ

মাদক সেবন ও বিক্রির অভিযোগে রাজশাহীর বাগমারার ভবানীগঞ্জ পৌর যুবলীগের সভাপতি ফেরদৌস আলী প্রামানিককে (৪৮) গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত যুবলীগ সভাপতি ফেরদৌস প্রামানিককে গতকাল মঙ্গলবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার রাত দশটার দিকে বাগমারা থানার পুলিশের একটি টহল দল উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার দানগাছী এলাকায় যাচ্ছিলো। পুলিশের গাড়িটি ভবানীগঞ্জ পৌরসভার হেদায়েতীপাড়া এলাকায় পৌঁছালে মাদক সেবন করা যুবলীগ সভাপতি ফেরদৌস প্রামানিক পুলিশের উপর ক্ষিপ্ত হন এবং গালিগালাজ করেন। এসময় পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং মাদক সেবন ও বিক্রির অভিযোগ মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন। এছাড়াও তার বিরুদ্ধে থানায় একটি মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে বাগমারা থানার পুলিশ জানায়। অপরদিকে উপজেলা আ’লীগ সহসভাপতি মতিউর রহমান টুকুর কাছে চাঁদাদাবির অভিযোগেও ইতোপূর্বে তাকে পুলিশ আটক করেছিল।
এ ব্যাপারে বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ যুবলীগ নেতাকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে মাদক সেবন ও বিক্রি করছিল এমন অভিযোগে ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তার দেহে তল্ল¬াসী করে মাদক উদ্ধার করে। এছাড়াও তার বিরুদ্ধে রাজশাহীর আদালতের একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। গ্রেফতারকৃত যুবলীগ নেতা ফেরদৌসকে গতকাল মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।