মাদক সেবন ও বিক্রি করতে দেয়া হবে না : ডাবলু সরকার

আপডেট: এপ্রিল ১১, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


সমাবেশে বক্তব্য দেন নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার- সোনার দেশ

নগরীতে মাদক ব্যবসায়ীদের আত্মসমর্পণ ও মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেল ৫টায় ২৩ নম্বর ওয়ার্ড সেখের চক পাঁচানী মাঠে এ মাদকবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার।
বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। দেশের মাটিতে মাদক, জঙ্গি ও সন্ত্রাসবাদ চলবে না। কোন ওয়ার্ডে মাদক সেবন ও বিক্রি করতে দেয়া হবে না। আ’লীগের কোন নেতাকর্মী মাদকের সঙ্গে জড়িত থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। নগরীর পাচানী মাঠ এলাকার ছেলে-মেয়েরা পড়াশুনা করে ভাল স্কুল-কলেজ মেডিকেল ও বিশ্ববিদ্যালয়ে পড়ালেখার সুযোগ পাবে। মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করছি। কোন আপস হবে না। আইনের মাধ্যমে মাদকসেবিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
মুক্তিযোদ্ধা জহির উদ্দিন জসির সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী ইউসিবিএল জোনাল ম্যানেজার সেলিম রেজা, ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইদুজ্জামান খান মাতো, মুক্তিযোদ্ধা জামাল উদ্দিন, আহম্মদপুর বড় মসজিদের পেশ ইমাম মাওলানা আইয়ুব আলী শেখ, সেখের চক পাঁচানীমাঠ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুস সোবহান, ক্রীড়াবিদ মোশাররফ হোসেন মুসা। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী।
অনুষ্ঠানের শেষে মাদক ব্যবসায়ী সোমাকে ৫ হাজার টাকা ও রাজশাহী সিটি করপোরেশনে ঝাড়–দারের চাকরির ব্যবস্থা এবং মাদক ব্যবসায়ী রোকেয়াকে ৫ হাজার টাকা পুর্নবাসন স্বরূপ দেয়া হয়। এরপর মাদক ব্যবসায়ীদের ওপর গম্ভীরা অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ