মানুষের কষ্ট দূর করাই আ’লীগের কাজ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

আপডেট: আগস্ট ২২, ২০১৭, ১:৩৪ পূর্বাহ্ণ

বাঘা প্রতিনিধি


বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন পরারাষ্ট্র মন্ত্রী শাহরিয়ার আলম-সোনার দেশ

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, যেখানে মানুষের দুর্ভোগ ও কষ্ট দূর করার জন্য ছুটে গিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে কাজ করে আওয়ামী লীগ। আর মানুষের এ কাজে গাফলতি নেই, গাফলতি করলে দলীয় পদ থাকবে না। গতকাল সোমবার দুপুরে রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার মধ্যে বন্যাকবলিত এলাকা পরিদর্শন শেষে চকরাজাপুর উচ্চবিদ্যালয় মাঠে এক সভায় তিনি এসব কথা বলেন। এসময় ক্ষতিগ্রস্ত ১৫টি চরে ত্রাণ হিসেবে পাঁচ শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ ও ১০ কেজি করে চাল বিতরণ করেন তিনি।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার তহবিলে ত্রাণের অভাব নেই, আপনারা যা চাবেন তার চেয়ে ১০ গুণ বেশি দেয়া হবে। আপনারা নিরাশ হবেন না। বন্যায় যাদের বাড়িঘর ক্ষতি হয়েছে, তাদের গৃহ নির্মাণের ব্যবস্থাসহ কৃষি পুনর্বাসনের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হামিদুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শিক্ষক আশরাফুল ইসলাম বাবুল, আওয়ামী লীগ নেতা আজিজুল আলম, সিরাজুল ইসলাম মন্টু, ফাতেমা খাতুন লতা, চকরাজাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজিজুল আযম প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ