মান্দায় উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যারা

আপডেট: জুন ৬, ২০২৪, ৮:৩৫ অপরাহ্ণ


মান্দা প্রতিনিধি:


ভোটার খরার মধ্য দিয়ে নওগাঁর মান্দায় চতুর্থ ধাপে উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন তোফা, ভাইস চেয়ারম্যান পদে উত্তম কুমার সরকার ও নারী ভাইস চেয়ারম্যান পদে আরফানা বেগম ফেন্সি নির্বাচিত হন।

এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৪জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে হেলিকপ্টার প্রতীকে ২৪৮৪৯ ভোট পেয়ে চেয়ারম্যান পদে তোফাজ্জল হোসেন তোফা নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাহফুজুর রহমান আনারস প্রতীকে পেয়েছেন ২৪২২১ ভোট। এ পদে তীব্র প্রতিদ্বন্দ্বিতা অনুষ্ঠিত হয়।

এছাড়া ভাইস চেয়ারম্যান পদে টিউবওয়েল প্রতীকে উত্তম কুমার সরকার ৪০৮৭০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহিদুল ইসলাম তালা প্রতীকে পেয়েছেন ১৪৬২০ ভোট। অন্যদিকে নারী ভাইস চেয়ারম্যান পদে পদ্মফুল প্রতীকে নির্বাচিত হয়েছেন আরফানা বেগম ফেন্সি। তিনি পেয়েছেন ৩৩১৭৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মাহবুবা সিদ্দিকা রুমা পেয়েছেন ২৩২৭৯ ভোট।

উল্লেখ্য, মান্দা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটার সংখ্যা ছিল ৩ লাখ ২৩ হাজার ৩৩৩জন। ভোট আদায়ের হার ছিল ২৭ দশমিক ১৯। উপজেলার ১১৭টি কেন্দ্রে এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version