মান্দায় তিনদিন ধরে নিখোঁজ এনজিও কর্মকর্তার স্ত্রী

আপডেট: এপ্রিল ২৩, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ


মান্দা (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর মান্দায় তিনদিন ধরে নিখোঁজ রয়েছেন শতাব্দী আক্তার (২৫) নামের এক গৃহবধূ। তিনি বেসরকারি সংস্থা ভিলেজ এডুকেশন রিসোর্স সেন্টার (ভার্ক) এর শাখা ব্যবস্থাপক হিজবুল ইসলামের স্ত্রী।
সম্ভাব্য সকল স্থানে খুঁজেও গৃহবধূ শতাব্দী আক্তারের সন্ধান মিলছে না। ঘটনায় মান্দা থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে।

ভার্ক কর্মকর্তা হিজবুল ইসলাম উপজেলার দেলুয়াবাড়ি বাজার শাখায় শাখা ব্যবস্থাপক হিসেবে কর্মরত আছেন। তিনি রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার জাহাঙ্গীরাবাদ এলাকার মোকলেছুর রহমানের ছেলে।

তাঁর স্ত্রী শতাব্দী আক্তার একই এলাকার বাসিন্দা লাভলু প্রধানের মেয়ে। পারিবারিকভাবে প্রায় ১০ বছর আগে তাঁদের বিয়ে হয়। এ দম্পতির ঘরে মেঘামনি নামে ৭ বছরের একটি কন্যা সন্তান রয়েছে।
ভার্ক-কর্মকর্তা হিজবুল ইসলাম বলেন, প্রায় ৭ বছর ধরে আমি এই সংস্থার দেলুয়াবাড়ি শাখায় কর্মরত আছি। এ বছরের জানুয়ারি মাসে বাজারের সোলাইমান আলীর বাসা ভাড়া নেয়। এরপর স্ত্রী ও ১ কন্যা সন্তান নিয়ে ভাড়া বাসায় বসবাস করছি।

ভার্ক কর্মকর্তা আরও বলেন, রোববার (২১ এপ্রিল) বেলা ১১টার দিকে বাজারে কেনাকাটার কথা বলে স্ত্রী শতাব্দী আক্তার বাসা থেকে বেরিয়ে যান। এর পর থেকে তিনি নিখোঁজ রয়েছেন। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে খুঁজেও তাঁর কোনো সন্ধান মিলছে না। এ বিষয়ে সোমবার রাতে মান্দা থানায় সাধারণ ডায়রি করেছি।’

এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল কাজী বলেন, গৃহবধূ শতাব্দী আক্তারের নিখোঁজের বিষয়ে বিভিন্ন থানায় বার্তা দেওয়া হয়েছে। তাঁকে উদ্ধারে কাজ করছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version