মান্দায় দোকানঘর ভাঙচুর করে রাস্তা নির্মাণের অভিযোগ

আপডেট: মে ২২, ২০২৪, ৮:৫৬ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি:


নওগাঁর মান্দায় ভাড়াটিয়া লোকজন দিয়ে দুটি দোকানঘর ভেঙে দিয়ে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (২২ মে) ভোর ৪টার দিকে উপজেলা সদর প্রসাদপুর বাজারের ইসলামি ব্যাংক চত্বর এলাকায় এ ঘটনা ঘটে।

এ সময় দুই ব্যবসায়ীর বিভিন্ন মালামাল ভাঙচুর ও লুটপাট করা হয়। এতে অন্তত ১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে বলে দাবী করেন ব্যবসায়ীরা। ঘটনায় ভুক্তভোগী দুই ব্যবসায়ী অভিযুক্ত মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২০-২৫ জনের বিরুদ্ধে মান্দা থানায় অভিযোগ করেন।

ভুক্তভোগী ব্যবসায়ীরা বলেন, ইসলামি ব্যাংক সংলগ্ন এলাকায় রাস্তার পশ্চিম পাশে কামারকুড়ি গ্রামের আলম ও আল মামুনের সম্পত্তি সাড়ে ৭ লাখ টাকা জামানত দিয়ে নিজ খরচে দোকানঘর নির্মাণ করেন আসমত আলী ও মানিক সরকার নামের দুই ব্যবসায়ী। এর পর সেখানে ২০ বছর ধরে স্টীলের তৈরি বিভিন্ন আসবাবপত্রের ব্যবসা করছেন তারা।

ব্যবসায়ী আসমত আলী বলেন, হঠাৎ করেই বুধবার ভোর ৪টার দিকে মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের নেতৃত্বে ২০ থেকে ২৫ জন ভাড়াটিয়া লোকজন দুটি দোকানঘরের টিনের বেড়া ও ছাউনি ভেঙে গুড়িয়ে দিয়ে রাস্তা নির্মাণ করে। এসময় দোকানঘরের মালামাল ভাঙচুর ও লুটপাট করা হয়। এতে দুই দোকানের অন্তত ১৫ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত মতিউর রহমান ও দেলোয়ার হোসেনের সঙ্গে মোবাইলফোনে যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Exit mobile version