মান্দায় বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে আহত ১

আপডেট: জুলাই ৫, ২০২৪, ৭:৫৬ অপরাহ্ণ

মান্দায় বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে আহত ১

মান্দা প্রতিনিধি :


নওগাঁর মান্দায় বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে এক যুবক আহত হয়েছেন। শুক্রবার (৫ জুলাই) জুমার নামাজের পর কুসুম্বা হাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত যুবকের নাম নুর নবী ওরফে বাবু (৩৫)। তিনি উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে। তাকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী নুর নবী বাবু বলেন, প্রতিবেশী আলাউদ্দিন মোল্লা আমার বসতবাড়ির খলিয়ানের ওপর দিয়ে দীর্ঘদিন ধরে বৃষ্টির পানি নামিয়ে আসছিল। এনিয়ে স্থানীয়ভাবে একাধিকবার সালিস হলেও তা নিষ্পত্তি হয়নি। আজ শুক্রবার তারা গায়ের জোর খাটিয়ে আমার খলিয়ানের ওপর দিয়ে আবারও পানি নামাতে যায়।

বাধা দেওয়ায় আলাউদ্দিন মোল্লার নেতৃত্বে কায়েম উদ্দিন, আক্তার হোসেন, সাইদুল ইসলামসহ ৬ থেকে ৭জন সংঘবদ্ধ হয়ে লাঠিসোটা নিয়ে আমার ওপর হামলা চালিয়ে মারধর করে। আমাকে বাঁচাতে স্ত্রী ফুলছেরা বেগম (৩০) এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।

এবিষয়ে অভিযুক্ত আলাউদ্দিন মোল্লার সঙ্গে মোবাইলফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
এ প্রসঙ্গে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। এখন পর্যন্ত এ সংক্রান্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ