মান্দায় অগ্নিকাণ্ডে দুইটি দোকান ভষ্মীভুত

আপডেট: মার্চ ৫, ২০২১, ৬:৫৬ অপরাহ্ণ

মান্দা প্রতিনিধি


নওগাঁর মান্দায় অগ্নিকান্ডের ঘটনায় সার-কীটনাশকসহ মোবাইল সেন্টারের দোকান ভস্মীভূত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কুসুম্বা ইউনিয়নের বিলকরিল্যা বাজারে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। এতে ৬ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, রাত সাড়ে ১২টার দিকে হঠাৎ করেই বাজারের ফাহিম ট্রেডার্স ও আদর্শ মোবাইল সেন্টারের ভেতর থেকে ধোঁয়ার কুন্ডলী বের হতে থাকে। এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করে। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণ করে মান্দা ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি দল।
ফাহিম ট্রেডার্সের মালিক মোজাম্মেল হক জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে দোকানঘর তালাবদ্ধ করে তিনি বাড়ি চলে যান। গভীর রাতে দোকানঘরে অগ্নিকান্ডের বিষয়ে জানতে পারেন। অগ্নিকান্ডে তার দোকানের ৬ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলেও দাবি করেন তিনি। অন্যদিকে আদর্শ মোবাইল সেন্টারের মালিক সুমন হোসেন লিটন জানান, অগ্নিকান্ডে তার ২ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে গেছে।
মান্দা ফায়ার স্টেশনের ইনচার্জ গোলাম সরোয়ার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পৌঁছে ঘণ্টাব্যাপি চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করা হয়েছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়ে থাকতে পারে বলেও প্রাথমিকভাবে ধারণা করছেন তিনি।